পায়ে হেঁটে

১৫০ কি.মি.পথ পায়ে হেঁটে পাড়ি দিলেন জবির ৭ রোভার

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি : রোভারিং-এর সর্বোচ্চ অ্যাওয়ার্ড ‘প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড’ অর্জনের লক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপের ৭ জন রোভার ১৫০ কি.মি পথ পায়ে হেঁটে পরিভ্রমণ করেছেন।

মঙ্গলবার রোভার স্কাউটের সেবা স্তরের এই ৭ রোভার নরসিংদী সদর থেকে ভৈরব, মাধবপুর, শায়েস্তাগঞ্জ, শ্রীমঙ্গল ও মৌলভীবাজার পর্যন্ত ১৫০ কি.মি পথ পায়ে হেঁটে পরিভ্রমণ করেন।

রোভার স্কাউট গ্রুপের সদস্যরা হলেন দলনেতা বিলাল হোসেন, সহকারী দলনেতা মো. কামরুল হাসান, সদস্য মো. নেছার উদ্দিন, সদস্য মামুনুর রশীদ।

গার্ল ইন রোভার গ্রুপের ৩ জন সদস্য হলেন দলনেতা সনিয়া আক্তার, সহকারী দলনেতা নুসরাত জাহান ইভা এবং সদস্য সোনিয়া আক্তার পুস্প।

রোভার স্কাউট গ্রুপের দলনেতা মো. বিলাল হোসেন জানান তারা গত ২০ ডিসেম্বর নরসিংদী থেকে পায়ে হেঁটে ভৈরব পৌঁছানোর পর ২১ ডিসেম্বর ভোর থেকে আবারও পায়ে হেঁটে পরিভ্রমণ শুরু করেন।

সেই পরিভ্রমণে তারা মাধবপুর ও শায়েস্তাগঞ্জ যাত্রা বিরতি করে সোমবার সন্ধ্যায় শ্রীমঙ্গল পৌঁছে শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সাথে সাক্ষাৎ করেন এবং তার কাছ থেকে প্রত্যয়ন পত্র সংগ্রহ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ ডাকবাংলোতে তাদের রাত্রিযাপনের ব্যবস্থা করে দেন। এরপর মঙ্গলবার সকাল ৮টায় ৭ সদস্যবিশিষ্ট রোভার স্কাউট গ্রুপটি মৌলভীবাজারের উদ্দেশ্যে আবারও তাদের পদযাত্রা শুরু করেন।

পরিভ্রমণকারী দলের সদস্যরা জানান, ১৫০ কি.মি পথ পরিভ্রমণকালে ভৈরব, মাধবপুর, শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গলে যাত্রা বিরতি করেছে তারা।

প্রতিদিন সকাল সাড়ে ৬টা থেকে ৭টার মধ্যে যাত্রা শুরু করে সন্ধ্যা সাড়ে ৬টায় যাত্রা বিরতি এবং উপজেলা ও জেলা পরিষদ ডাকবাংলোতে রাত্রিযাপন করেছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নেইমারকে নিয়ে বার্সার ইচ্ছা নিয়ে সন্দেহ মেসির

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবিতে গুচ্ছ পদ্ধতিতে বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি: যথাযথ স্বাস্থ্যবিধি মেনে রবিবার(১৭ অক্টোবর) দুপুর ১২ টা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!