সন্ত্রাসী হামলার

প্রবীণ সাংবাদিকের উপর বর্ররোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মাববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে প্রবীণ সাংবাদিক ও মুক্তিযুদ্ধা প্রীতি রঞ্জন সাহার উপর বর্ররোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) নরসিংদী প্রেস ক্লাবের আয়োজনে প্রেস ক্লাবের সামনে ১ ঘন্টা এ মানবন্ধন পালিত হয়। নরসিংদী জেলা প্রেস ক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির , নরসিংদী ইন্ডিপেনন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, মুক্তিযোদ্ধা ও আইনজীবী রেজাউল করিম বাছেত সহ জেলা ,উপজেলা সাংবাদিকরা ।
এসময় বক্তারা বলেন, দৈনিক বর্তমান পত্রিকায় সাংবাদিক ও মুক্তিযুদ্ধার উপর এমন বর্ররোচিত সন্ত্রাসী হামলা পূর্ব পরিকল্পিত গত ( ২০ ডিসেম্বর) মধ্যরাতে প্রীতি রঞ্জন সাহাকে সন্ত্রাসীরা হামলা করে যদি ওনাকে ছিন্তাইয়ের জন্যে আটক করা হতো।
তাহলে একে ভারে মেরে ফেলবার জন্যে চেষ্টা করতো না সন্ত্রাসীরা  ৪৮ঘন্টা সময়ের মধ্যে অপরাধীদের চিহিৃত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায় প্রশাসনের কাছে অন্যথায় কঠোর থেকে কঠোর তম আন্দোলনের ঘোষনা দেন মানববন্ধনে বক্তারা।
তারা আরো বলেন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এবং নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের প্রতি আস্তা রাখছেন দ্রুত অপরাধীদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করবেন তারা।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!