ট্রেনে পাথর

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ! গুরুতর আহত ১

নাটোর প্রতিনিধিঃ পঞ্চগড় থেকে ঢাকাগামী বিরতিহীন আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপে গুরুতর আহত জহুরুল আলম(৩৫) নামের এক যাত্রীকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার(২২শে ডিসেম্বর) রাত ৮টায় তাকে নাটোর সদর হাসপাতালে আনে ফায়ার সার্ভিসের একটি দল। জহুরুল দিনাজপুর শহরের নুরুল আমিনের ছেলে এবং পেশায় একজন ঠিকাদার। ব্যবসায়ীক কাজে দিনাজপুর থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে ঢাকা যাচ্ছিলেন।

নাটোর আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন জহুরুল জানান, আজ বেলা ৩টায় দিনাজপুর রেলস্টেশন থেকে বিরতিহীন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে ওঠেন তিনি। জয়পুরহাট স্টেশন অতিক্রম করার পর ট্রেনের ক্যান্টিনে গিয়ে(বুফে কার) চা পান করার সময় আক্কেলপুর এলাকায় অতর্কিত জানালার কাঁচ ভেদ করে দুর্বৃত্তের ছোঁড়া একটি পাথর এসে তার মাথায় আঘাত করে। এত মাথা পেটে প্রচুর রক্তক্ষরণ হয়। কিছুক্ষণ পরে তিনি জ্ঞান হারান।

নাটোর স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রেনটিতে পাথর নিক্ষেপে যাত্রী আহত পর জহুরুলের অবস্থার অবনতি হতে থাকলে ট্রেনের চালক ও পরিচালক রেলের উর্দ্বতন কর্তৃপক্ষসহ সান্তাহার ও নাটোর স্টেশনে যোগাযোগ করেন। পরে রেলের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সন্ধ্যা ৭টায় নাটোর স্টেশনে ট্রেনটির অনির্ধারিত স্টপেজের সিদ্দান্ত হয় এবং ফায়ার সার্ভিসের এম্বুলেন্স রেলম্টেশনে প্রস্তত রাখা হয়। ট্রেন থামার পর জহুরুলকে নিয়ে ফায়ার সার্ভিসের দলটি নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

নাটোর অাধুনিক সদর হাসপাতাল সূত্রে জানা যায়, প্রাথমিক চিকিৎসা নেয়ার পরে বর্তমানে জহুরুল আশঙ্কামুক্ত রয়েছেন। তার পরিবারের সাথে যোগাযোগ করে দুর্ঘটনার বিষয়টি অবহিত করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীর পদ্মায় ট্রলার ডুবির ঘটনায় ২ শ্রমিকের মরদেহ উদ্ধার- এখনও নিখোজ -২

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!