কনকনে ঠান্ডায়

কনকনে ঠান্ডায় কাপঁছে নরসিংদী ৭২ ঘন্টায় কমবে আরও তাপমাত্রা

হৃদয় এস সরকার:

সারাদেশের মতো কনকনে ঠান্ডায় নরসিংদী জেলার মানুষের প্রাত্যহিক জনজীবন বিপর্যস্ত হয়ে উঠেছে । আগামী ৭২ ঘন্টায় দেশের তাপমাত্রা আরও কমবার সম্ভাবনা রয়েছে বলে জানায় আবহাওয়ার অধিদপ্তর।


আবহাওয়ার অধিদপ্তররে ওয়েবসাইট সূত্রে জানা যায়, সরকারি আবহাওয়া অফিস কর্তৃক রেকর্ডকৃত স্থান সমূহের মধ্যে গতকাল শুক্রবার (২০ ডিসেম্বর) সর্বনিম্ন তাপমাত্রা ছিল চুয়াডাঙ্গায় ৮.৪ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬.৬ ডিগ্রী সেলসিয়াস টেকনাফে। গতকাল ঢাকায় সর্বোচ্চ ১৭.৩ ও সর্বনিম্ন ১৩.৪ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা ছিলো। আগামী ৭২ ঘন্টায় দেশের তাপমাত্রা আরও কমবার সম্ভাবনা রয়েছে ।পাশাপাশি ঘনকুয়াশা সকাল থেকে দুপুর পযর্ন্ত থাকবে আজ দেশ জুড়ে।

এদিকে নরসিংদী জেলার শহরের দিন আনা খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো শীতে একেবারেই জবুথবু অবস্থা। শীত উপেক্ষা করেই মানুষ ঘর থেকে বের হচ্ছেন নিজেদের প্রোয়োজনে । ঘন-কুয়াশা আর ঠান্ডা বাতাসে শীতের প্রকোপ বাড়ার কারণে ছোট বাচ্চা ও বয়েসক মানুষ পরেছে বিপাকে।

নরসিংদী ১০০ শয্যা জেলা হাসপাতাল ও নরসিংদী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎকরা জানায়, এখন পযর্ন্ত শীতজনিত গুরুতর সমস্যা নিয়ে কোন রোগী ভর্তি হয়নি। অনেকেই আসছেন শ্বাষকষ্ট সহ ঠান্ডা জনিত বিভিন্ন সমস্যা নিয়ে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হচ্ছে ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আওয়ামীলীগ দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ক্ষমতায় আসে : শাহীন আহমেদ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!