বিজয় দিবস উপলক্ষে

বিজয় দিবস উপলক্ষে সাজেদা হাসপাতালের ফ্রি মেডিকেল ক্যাম্প

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ঃ
৪৮তম মহান বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের বাঘৈর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর পৃষ্ঠপোষকতায় এক ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন সাজেদা হাসপাতাল কর্তৃপক্ষ। গতকাল (১৯ ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ৯ থেকে বিকেল ৪ টা পর্যন্ত এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত ফ্রি মেডিক্যলা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যানের পিতা মুক্তিযুদ্ধা ডাঃ নুর মোহাম্মদ। এ সময় তার সাথে ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজি লাট মিয়া, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু।

উক্ত ফ্রি মেডিক্যলা ক্যাম্পে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সমস্যা অনুযায়ী চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি তাদেরকে ফ্রি ঔষধ বিতরন করা হয়। ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সাজেদা হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ বিনামূল্যে গাইনী/অবস,চর্ম রোগ,শিশু রোগ, চক্ষু রোগ,অর্থোপেডিক্স,দন্ত রোগ সহ ফ্রি ক্যাম্পে আসা সকল রোগীদের সমস্যা অনুযায়ী চিকিৎসা সেবা প্রদান করা হয়। দিনভর অনুষ্ঠিত এ ফ্রি ক্যাম্পে প্রায় পাঁচ শতাধিক রোগীকে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়।

এসময় সাজেদা হাসপাতালের সিনিয়র ম্যানেজার সাহজালাল ফরাজি বলেন, সাজেদা ফাউন্ডেশন প্রতিটিটি মানুষের সুস্বাস্থ্য, সুখ ও মর্যাদাপূর্ণ জীবনে বিশ্বাসী, হাসপাতালে আসা কোন রোগীর চিকিৎসা সেবা অর্থাভাবে যেন ব্যাহত না হয় সে লক্ষ্যে সাজেদা হাসপাতাল দরিদ্র তহবিল গঠন করে। হতদরিদ্র রোগীদের চিকিৎসা সেবা প্রদান করছে, বর্তমানে ২৪ ঘন্টা জরুরী সেবা সহ গাইনি/ অবস,শিশু ও এনআইসিইউ, মেডিসিন, সার্জারি, অর্থোপেডিক্স, ফিজিওথেরাপি, চক্ষু, নাক-কান-গলা চর্ম/ যৌন ও দন্ত বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালনা করছেন। পাশাপাশি ২৪ ঘন্টা ডায়াগনস্টিক সার্ভিস ( এক্স-রে,আল্ট্রাসনো, ল্যাব), অ্যাম্বুলেন্স সেবা ও ফার্মেসি সেবা দিয়ে যাচ্ছে। এছাড়াও হাসপাতাল থেকে সরকারী সহায়তা টিকা ও পরিবার পরিকল্পনার সামগ্রী বিনামূল্যে প্রদান কর হয়। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,স্বামী-স্ত্রীর রক্তের গ্রুপ নেগেটিভ-পজেটিভ হলেই সন্তানের বিপদ!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অগ্নি নির্বাপন

কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর অধিকাংশ দোকানেই নেই কোন অগ্নি নির্বাপন ব্যবস্থা !

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী অগ্নিকান্ডের জন্য অত্যন্ত ঝুকিপূর্ন একটি এলাকা। এখানে রয়েছে প্রায় ৮ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!