ছবিতে আগুন

কেরানীগঞ্জে বিএনপি কার্যালয়ে তালা !! থানা বিএনপি সভাপতির ছবিতে আগুন ও কেরানীগঞ্জে অবাঞ্চিত ঘোষনা

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর নেতৃত্বে দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রদলের নতুন কমিটি ঘোষনা দেয়ায় এর তীব্র প্রতিবাদ করে বর্তমান ছাত্রদলের আহব্বায়ক কমিটি।  বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার পর দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রদলের নতুন কমিটির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে বর্তমান আহব্বায়ক কমিটি। এক পর্যায়ে উত্তেজিত হয়ে জিনজিরাস্থ বিএনপির প্রধান কার্যালয়ে মূল ফটকে তালা এবং মূল ফটকের সামনে নিপুন রায়ের ছবিতে আগুন জ্বালিয়ে দেয়।

জানা যায়, গতকাল বুধবার রাজধানীর পল্টন এলাকায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েস্বর চন্দের রায়ের ব্যাক্তিগত অফিসে দীর্ঘ দিন পরে দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রদলের কমিটি ঘোষনা করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাড. নিপুন রায় চৌধুরী। কমিটিতে এ্যাড. শাহিন রহমানকে সভাপতি এবং আসাদুর রহমান সোহেলকে সাধারন সম্পাদক ঘোষনা করা হয়।

কমিটি ঘোষনার পর পরেই বর্তমান কমিটির আহব্বায়ক ইত্তেখার রহমান বুলেটের নেতৃত্বে দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রদলের বিভিন্ন ইউনিয়নের কয়েকশ নেতাকর্মী এর প্রতিবাদ করে ভাংচুর চালায়।

এ সময় ইত্তেখার রহমান বুলেটসহ উত্তেজিত নেতাকর্মীরা বলেন, বিএনপির গঠনতন্ত্রের পরিপন্থী করে একাধিক নারী নির্যাতন মামলার আসামী আসাদুর রহমান সোহেলকে সাধারন সম্পাদক ও আইনজীবী ফোরাম থানা সত্তেও এ্যাড. শাহীন রহমানকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। মূলত নিপুন রায় ২০ লাখ টাকার বিনিময়েই এই অবৈধ কমিটি ঘোষনা করেছে। আমরা এই কমিটি মানি না। এই কমিটির তীব্র প্রতিবাদ জানাই।

আমাদের কমিটি এখানো চলমান রয়েছে। আমাদের কমিটি না ভেঙ্গে তিনি অন্য আরেকটি কমিটি করতে পারে না। এর আগে পল্টন এলাকায় বাবু গয়েস্বর চন্দ্র রায়ের অফিসে কমিটি ঘোষনা করা হলে সেখানে বর্তমান কমিটির নেতাকর্মীরা ভাঙ্গচুর করেন বলেও তিনি জানান। তিনি আরো বলেন, নিপুন রায়ের অবৈধ কমিটির প্রতিবাদে তার ছবিতে আগুন ধরিয়ে দিয়ে তাকে কেরানীগঞ্জ থেকে অবাঞ্চিত ঘোষনা করা হচ্ছে।

এ বিষয়ে ঘুষ নেয়ার টাকা অস্বীকার করে নিপুন রায় বলেন, দেড় বছর আগেই কমিটি তৈরী হয়েছে । নানা বাধাবিপত্তির কারনে ঘোষনা করতে দেড়ি হয়েছে। কেরানীগঞ্জে টাকা খেয়ে কমিটি ঘোষনা করবে এমন নেতার জন্ম হয় নি। নতুন কমিটি তৈরী করা হয়েেেছ ঢাকা জেলা ছাত্রদল কর্তৃক। একটি কমিটি হওয়ার পর কমিটির নেতাকর্মিরা যদি দলীয় কর্মকান্ড থেকে দুরে সরে যায় সপরবর্তিতে নতুন কমিটি করলে তারাতো বিরোধীতা করবে, এটাই স্বাভাবিক।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে হত্যাকান্ডের দেড় মাস পরে রহস্য উদঘাটন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!