Home / কেরানীগঞ্জ / বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ প্রেস ক্লাবের ক্যারম ও দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
প্রেস ক্লাবের

বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ প্রেস ক্লাবের ক্যারম ও দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মো: মাসুদ:

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সকল সাংবাদিকদের নিয়ে আয়োজিত ক্যারাম ও দাবা খেলা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

  সোমবার (১৭ ডিসেম্বর ) প্রেসক্লাব ভবনে সন্ধ্যা ৬ টায় এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সালাহ্ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিনজিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোস্তাক হোসেন,আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জাকির হোসেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠা মোঃ শফিক চৌধুরী ও সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

কেরানীগঞ্জ প্রেসক্লাব আয়োজিত এই প্রথম বারের মতো ক্যারম ও দাবা প্রতিযোগিতায় মোট ১৮ জন প্রতিযোগী দাবা ও ক্যারাম খেলায় অংশগ্রহণ করেন,খেলায় অংশগ্রহণকারীদের মধ্যে ক্যারম এককে চ্যাম্পিয়ন হন মোঃ কামাল তালুকদার( বিডিনিউজ ),রানার্স আপ হন মোঃ আবু জাফর ( যুগান্তর )ও ক্যারাম দৈত্বে চ্যাম্পিয়ন হন মোঃ আলতাফ হোসেন মিন্টু ( কালেরকন্ঠ) ও মোঃ মুক্তার হোসেন ( সমকাল ), রানার্স আপ হন মোঃ আবু জাফর ( কালেরকন্ঠ) ও মোঃ নাজিম উদ্দিন ইমন ( বাংলা নিউজ ),

এছাড়া দাবা খেলায় চ্যাম্পিয়ন হন মোঃ আবু জাফর ( যুগান্তর )এবং রানার্স আপ হন মোঃ শ্যামল ( জিটিভি )। অনুষ্ঠানে স্বত:স্ফূর্ত উপস্থিতর জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রেসক্লাব সহ – সভাপতি ইকবাল হোসেন রতন ( প্রথম আলো ), এছাড়াও খেলায় অংশগ্রহণকারী সকলের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আলোর মিছিল করে শহীদ বুদ্ধিজীবিদের স্মরণ করলো কেরানীগঞ্জ গ্র্যাজুয়েট সোসাইটি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

কেরানীগঞ্জের বাজার গুলোতে নেই করোনা সচেতনতা ; মানা হচ্ছে না সামাজিক দুরুত্ব

করোনাভাইরাস মোকাবেলায় সরকার যেখানে সামাজিক দুরুত্ব বজায় রাখার কথা বলছে সেখানে কেরানীগঞ্জে অনেক জায়গায় মানা ...

কেরানীগঞ্জে ৫০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলো বিপু-শাহীন

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া গরীব মানুষ গুলো। সব ...

%d bloggers like this: