ব্লাড ডোনার্স

কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্দ্যোগে মহান বিজয় দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করেছেন কেরানীগঞ্জের সর্ববৃহৎ রক্তদাতা সংগঠন কেরানীগঞ্জের ব্লাড ডোনার্স ক্লাব। এতে সংগঠনটিকে সহযোগীতা করেছেন সালাম -সহেমন নেসা ফাউন্ডেশন।

১৬ ডিসেম্বর সোমবার শহীদ নগর (ঘাটারচর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সমস্যা অনুযায়ী চিকিৎসা সেবা দেয়ার পাশাপাশি ফ্রি মেডিসিন বিতরন করা হয়। দিনভর অনুষ্ঠিত এ ক্যাম্পে প্রায় এক হাজার রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়।

ক্যাম্পে অর্থোপেডিক, গাইনি ও শিশু রোগ, মেডিসিন, নাক কান ও গলা সহ ডেন্টাল চিকিৎসা প্রদান করা হয়। এ ছাড়া প্রাইম ব্যাংক হাসপাতালের সহযোগীতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসাও প্রদান করা হয়।

উল্লেখ্য সালাম -সহেমন নেসা ফাউন্ডেশন এর প্রান পুরুষ, চট্রগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা: সালেহ উদ্দিন আহমেদ ও তার সহধর্মীনি একই হাসপাতালের ডাক্তার কামরুন নেসা রুনাও অসহায় রোগীদের আন্তরিকতার সাথে সেবা দিয়ে যাচ্ছে। এবং ভবিষ্যৎে কেরানীগঞ্জের অসহায় রোগীদের জন্য সালাম সহেমন নেসা ফাউন্ডেশন ও ব্লাড ডোনার্স গ্রুপ একই সাথে কাজ করবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে র‍্যাবের হাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাংবাদিকদের ঈদ উপহার দিলো কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ

আগামী কাল মুসলামনদের সবচেয়ে বড়ো ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতর। আসন্ন ঈদ উল ফিতর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!