রাজবাড়ীতে

রাজবাড়ীতে মহান বিজয় দিবস পালন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ীতে যখাযোগ্য মর্যাদার সাথে মহান বিজয় দিবস পালিত হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এবং জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মুক্ত মঞ্চে জাতীর জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

পরে নেতৃবৃন্দের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় একটি বিজয় র‌্যালী। র‌্যালিটি জেলা শহরের শহীদ স্মৃতি চত্ত্বর এলাকায় গিয়ে শেষ হয় এবং সেখানে শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এরআগে ভোরে ৩১ বার তপোদ্ধনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু করে জেলা প্রশাসন এরপর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সরকারী ও বেসরকারী সংগঠন জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

সকাল ৯ টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ ও মনোমুগ্ধকর ডিসপ্লে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জ ডক্টরস এসোসিয়েশনের উদ্দ্যোগে মহান বিজয় দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!