দোয়া মাহফিল

বুদ্ধিজীবীদের স্মরণে নরসিংদী জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল ও মোমবাতি প্রজ্জলন

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী হত্যা দিবস উপলক্ষ্যে শহীদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শহরের প্রাণ কেন্দ্র পৌরসভা চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জলন করা হয়েছে।

শনিবার ( ১৪ ডিসেম্বর) সন্ধ্যা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে জেলা,শহর, থানা সহ কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে এ অনুষ্ঠান আয়োজিত হয়। এসময় এক বক্তব্যে জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মিন্টুর বলেন, ৭১ রে বর্বর পাকিস্তানিদের সাথে নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর বিজয় সুনিশ্চিত বাঙ্গালীদের। দেশের বিভিন্ন জেলা থেকে আসছিলো বিজয়ের বার্তা।

ঠিক তখনই পাকিস্তানি বাহিনী ও তাদের এই দেশীয় সহযোগীরা একত্রিত ভাবে ষড়যন্ত্র করে দেশের শিক্ষাবিদ, সাহিত্যিক, আইজীবী,চিকিৎসক, সাংবাদিক সহ সকল মেধাবী সন্তাদের নৃশংসভাবে হত্যা করে। যাতে আর কোন দিন মাথা উঁচু করে দাড়াতে না পাড়ে বাংলাদেশ।

আলোচনা সভায় ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইঁয়া,বিশেষ অতিথি নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি কামরুলজ্জামান,অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি হাসিবুল হাসান মিন্টুর , পরিচালনা করেন জেলা সরকারি কলেজ শাখার সভাপতি শিব্বির আহমেদ মোল্লা শিবলী।

আরো উপস্থিত ছিলেন,নরসিংদী জেলা আওয়ামীলীগ যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান শামীন নেওয়াজ,নরসিংদী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুমি সরকার ফাতেমা,শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার,শহর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ ওমর ফারুখ রাজীব সহ জেলা ,শহর, থানা,কলেজ শাথার সকল ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শীতকালীন ছুটি ভোগ করবে না জবির কর্মকর্তা ও কর্মচারীরা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার সেকেন্ড ওয়েভ রহস্যঘেরা, কোথাও যেন কিছু ঘটছে: রিজভী

  কোথাও যেন কিছু ঘটছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, করোনার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!