কেরানীগঞ্জ

কেরানীগঞ্জে দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
কেরানীগঞ্জে দুর্ধর্ষ ডাকাত মো: বাদল মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।  কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের ইটাভাড়া গ্রামের দুদু মিয়ার ছেলে বাদল মিয়ার বিরুদ্ধে কেরানীগঞ্জ ও সাভার থানায় বেশ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে বলে জানা যায়।

হযরতপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল জানান, বাদল এক দুর্ধর্ষ ডাকাত, কেরানীগঞ্জ ও সাভার থানার বিভিন্ন রাস্তায় রাতের আধারে বিভিন্ন সময় যে ডাকাতি হয় তার মূল হোতা হচ্ছে বাদল। সে এলাকায় চিহ্নিত ডাকাত। পুলিশ ও জনসাধারনের চোখ ফাকি দিয়ে সে কখন কোথায় থাকে তা জানা মুশকিল। গত কয়েকদিন আগে এলাকায় একটা ডাকাতির ঘটনা ঘটেছে তার হোতাও এই বাদল বলে জানতে পেরেছি। গত সোমবার রাতে বাদলের আশেপাশের বাড়ির লোকজন এসে আমাকে জানায় যে বাদল তার নিজ বাড়িতে অবস্থান করছে। এ সময় আমি এলাকার কিছু লোকজন নিয়ে গিয়ে ওর বাড়ি ঘেড়াও করে ওকে আটক করি। আটকের পরে উত্তম মাধ্যমে দিলে ও ডাকাতির ঘটনা স্বীকার করে। এর পরে কেরানীগঞ্জে মডেল থানায় খবর দিলে থানা পুলিশ ওকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য শাকের মোহাম্মদ যোবায়ের জানান, গ্রেপ্তারকৃত বাদল ওয়ারেন্টভুক্ত আসামী। ওর বিরুদ্ধে ২০১১ ও ২০১২ সালে কেরানীগঞ্জ মডেল থানায় দুটি ডাকাতি মামলা রয়েছে। এ ছাড়া আরো বিভিন্ন থানায় মামলা আছে বলে জানতে পেরেছি। ওর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি যেন হয় আদালতে তার আবেদন করবো।

নিউজ ঢাকা২৪https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন,নরসিংদীতে আধিপত্য নিয়ে যুদ্ধ আহত ৭ টেঁটা উদ্ধার ৫০০ আটক ১৩https://newsdhaka24.com/%e0%a6%a8%e0%a6%b0%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%82%e0%a6%a6%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%86%e0%a6%a7%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af-%e0%a6%a8%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%af/

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অবৈধ বালু উত্তোলন: টাঙ্গাইলে চারাবাড়ি সেতু সড়কে তীব্র ভাঙন

  নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের চারাবাড়ি সংলগ্ন ধলেশ্বরী নদীর উপর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!