আধিপত্য নিয়ে যুদ্ধ

নরসিংদীতে আধিপত্য নিয়ে যুদ্ধ আহত ৭ টেঁটা উদ্ধার ৫০০ আটক ১৩

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদী চরাঞ্চল নজরপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামাল মেম্বার ও ইসমাইল কোম্পানি দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৭ জন্য আহত ,৫০০ টেটাঁ উদ্ধার ও ১৩ জনকে পুলিশ আটক করেছে।
সোমবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে সদর উপজেলা আলীপুরা গ্রামে এ ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, শাজাহান কাজী (৪৫),মামুন কাজীর (৮),আবু কাউসার (২৪),কাজী রবিন (৪৫), দুলাল (৫৫), আনোয়ার (৩০),কাজী অহিদ উল্লাহ (৩০), সকলেই আলীপুরা গ্রামের বাসিন্দা।

স্থানীয় গ্রামবাসীরা নিউজ ঢাকা ২৪ কে জানায়,
পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তার নিয়ে নজরপুর ইউনিয়ন আলীপুরা গ্রামের বাসিন্দা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান মিয়া ও একই গ্রামের আওয়ামী লীগের নেতা কামাল মিয়ার মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।একে কেন্দ্র করে আজ ভোরে শাহাজান মিয়ার বাড়িতে ঘুমন্ত লোকজনের উপর আতর্কিত হামলা চালায় কামাল মিয়ার লোকজন। পরে উভয় পক্ষের মধ্যেই সৃষ্টি হয় টেঁটাযুদ্ধের।

আজ সন্ধায় এক প্রেস রিলিজে নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানায়,
কামাল মেম্বার ও ইসমাইল কোম্পানির দুই গ্রুপের মধ্যে আধিপত্যকে কেন্দ্র করে আজ সকালে এক সংঘর্ষে সৃষ্টি হয়। পুলিশ খবর পেয়ে তাক্ষৎণিক ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় আহতদের চিকিৎসার জন্যে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ কার হয়। এবং আহত শাজাহান কাজী ও তার ছেলে মামুন কাজীর অবস্থা খারাপের দিকে গেলে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার আরো বলেন, গ্রামে তল্লাশি চালিয়ে ৫০০ টেঁটা উদ্ধার করা সহ এঘটনায় জিঙ্গাসাবাদের জন্যে ১৩ জনকে আটক করা হয়েছে।বর্তমানে পুলিশি টহল অব্যাহত রয়েছে গ্রামে।

নিউজ ঢাকা২৪https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন কেরানীগঞ্জে দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তারhttps://newsdhaka24.com/%e0%a6%95%e0%a7%87%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a8%e0%a7%80%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7-%e0%a6%a1%e0%a6%be%e0%a6%95/

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খাগড়াছড়িতে বাড়িতে ডাকাতি, প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

  মুহাম্মদ রায়হান আদনান,খাগড়াছড়ি প্রতিনিধিঃখাগড়াছড়িতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ওই বাড়ির এক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!