দেশ ও মানুষ

আওয়ামীলীগ দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ক্ষমতায় আসে : শাহীন আহমেদ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগ জন্মলগ্ন থেকেই দেশ ও দেশের মানুষের জন্য সবসময় কাজ করে যাচ্ছে। যাতে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়ন হয়, আওয়ামীলীগ তৃনমূলের রাজনীতি ও দুসময়ের কর্মীদের মূল্যায়ন করে বলেই  ক্ষমতায় আসতে পারে।

কেরানীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়নের ১ থেকে ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ এ কথা বলেন।

তিনি আরো বলেন বিগত চারদলীয় জোট সরকারে আমলে দেশের সাধারন জনগণ বিভিন্ন সমস্যা ও তাদের সন্ত্রাসী বাহিনীদের বিরুদ্ধে রাজপথে নেমে এসেছিল। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার৷৷  ক্ষমতায়  আসার পর বিদ্যুৎ, রাস্তা ঘাটসহ কোন কিছুর জন্য কেউ রাস্তায় নেমে আসেনি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার গঠনের পরপরই দেশে তৈরি হয়েছে এক উন্নয়নের ছৌঁয়া। আর এই উন্নয়ন বর্তমানে রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে।

তাই আমি আপনাদের সকলের উদ্দেশ্যে বলতে আপনারা এই উন্নয়নকে আরো গতিশীল করতে আরো শক্তিশালী আওয়ামীলীগ গড়ে তুলুন । যে আওয়ামীলীগে থাকবেনা কোন মাদকসেবী, সন্ত্রাসী।

শুক্রবার সন্ধ্যায় (৬ ডিসেম্বর ) কালিন্দী ইউনিয়নের ১ থেকে ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি – বার্ষিকী সম্মেলন উপলক্ষে  চড়াইল খেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ঢাকা জেলা পরিষদ এর সদস্য সোহরাব হোসেন খোকন এ সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নূর ইসলাম বাচ্চু নূরের সভাপতিত্বে উক্ত অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য ও মহিলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এ্যাড: আনোয়ারা বেগম, কেন্দ্রীয় হকার্স লীগের সাধারন সম্পাদক হাজি আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, কালিন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন,উপজেলা সদস্য মোঃ ইকবাল হোসেন কালিন্দী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.হুমায়ুন গনি,সহ সভাপতি মোঃজিলহজ্জ, সাংগঠনিক সম্পাদক হাজী জাহিদ হোসেন রনি, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন,সাবেক উপজেলা যুবলীগ সভাপতি কামরুল ইসলাম কামু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগমসহ স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে একটি জমজমাট কনসার্ট এর আয়োজন করা হয়।

নিউজ ঢাকা২৪https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন,মেঘনা নদী র মোহনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত : ১ আহত কমপক্ষে-১০জনhttps://newsdhaka24.com/%e0%a6%ae%e0%a7%87%e0%a6%98%e0%a6%a8%e0%a6%be-%e0%a6%a8%e0%a6%a6%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%b9%e0%a6%a8%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%87-%e0%a6%b2%e0%a6%9e%e0%a7%8d/

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৩৭ জনের ৩৩ জনই মারা গেলেন

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মো. ফরিদ (৫০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!