কেরানীগঞ্জে র‍্যাবের হাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মাদক সহ দুই ব্যবসাায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১০ এর সিপিসি ২ টিম। এ সময় তাদের কাছে থাকা মাদক দ্রব্য ও আটক করা হয়।

র‍্যাব ১০ সিপিসি ২ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম জানান, ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ১০ ঘটিকার সময়  দক্ষিন কেরানীগঞ্জ থানার দোলেশ্বর পশ্চিম পাড়া এলাকায় মাদক বিরুদ্ধে অভিযান পরিচালনা  করা হয়। অভিযানে ১। মোঃ লিমন ওরফে আল আমিন (২২), পিতা- আবুল কালাম  ও  মোঃ নবীউল্লাহ (৩৫) পিতা- বুদ্দু মিয়া নামে দুই মাদক ব্যাবসায়ীকে  গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা ৬  কেজি ৮০০ গ্রাম গাঁজা, ০৪ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগদ ২৫,৭৮০/- টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামীর বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মাদক বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

উল্লেখ্য বাংলাদেশ আমার অহংকার এই শ্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদক দ্রব্য উদ্ধারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। দেশের যুব সমাজ তথা নতুন প্রজন্ম’কে মাদকের নীল দংশন হতে পরিত্রান এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাবও কঠোর অবস্থান নিয়ে আসছে এবং নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

নিউজ ঢাকা২৪https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন,ক্রিকেট নেশাকে পেশায় পরিণত করলেন ইমরানhttps://newsdhaka24.com/%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87%e0%a6%9f-%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b6%e0%a6%be%e0%a6%95%e0%a7%87-%e0%a6%aa%e0%a7%87%e0%a6%b6%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%bf/

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জিনজিরা প্রাসাদ

দখলে দখলে অস্তিত্ব সংকটে জিনজিরা প্রাসাদ

পলাশীর যুদ্ধের পরে নবাব সিরাজ উদ দৌলার স্ত্রী, কন্যা, মা ও কুচক্রী খালা ঘষেটি বেগমকে …

error: Content is protected !!