প্রেসক্লাবের উদ্দ্যোগে

মহান বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা শুরু

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসকে সামনে রেখে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা শুরু হয়েছে। কেরানীগঞ্জে কর্মরত সকল সাংবাদিকদের অংশগ্রহনে কেরানীগঞ্জ প্রেস ক্লাব ভবনে দাবা ও কেরাম প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।

গত মঙ্গল বার সন্ধ্যায়  প্রেস ক্লাবে অনুষ্ঠিত কেরাম ও দাবা প্রতিযোগীতার উদ্ভোধন করেন কেরানীগঞ্জ থেকে প্রকাশিত একমাত্র পাক্ষিক পত্রিকা বুড়িগঙ্গার সম্পাদক ও কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির প্রতিষ্ঠাতা ম.ই মামুন।  প্রধান অতিথির বক্তব্য ম ই মামুন বলেন, একজন ব্যাক্তি শিক্ষিত হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়া বেশি জরুরী , ভালো মানুষ হতে হলে আগে মেধা ও মনের বিকাশ হতে হবে। এর জন্য খেলাধুলার সংস্পর্শে থাকা অত্যন্ত জরুরী। এ সময় কেরানীগঞ্জের সকল সাংবাদিকদের সব সময় সর্বোচ্চ সহযোগীতা করার আশ্সাব দেন তিনি।

উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যাদের মধ্যো উপস্থিত ছিলেন, জিনজিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মো: মোস্তাক, সাধারন সম্পাদক মো: আজাদ, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: সালাহ উদ্দিন মিয়া, কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু, প্রবীন সাংবাদিক শকিক চৌধুরী সহ কেরানীগঞ্জে কর্মরত সাংবাদিকগন ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ডিসেম্বরে ছাত্রীহল না বুঝে পেলে শিক্ষা মন্ত্রণালয় ঘেরাও করার হুশিয়ারি জবি শিক্ষার্থীদের

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শনাক্তের সংখ্যা

হাজার ছাড়ালো কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা

ঢাকার কেরানীগঞ্জে ৩০ জুন মঙ্গলবার ৬৮ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ এসেছে।  এ নিয়ে কেরানীগঞ্জে …

Leave a Reply

Your email address will not be published.