লালপুরে সুবিধা বঞ্চিত

লালপুরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে সুবিধা বঞ্চিত ও মেধাবী শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ করেছে স্বপ্ন কল্যাণ সংস্থা নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

রবিবার (১ ডিসেম্বর) দুপুর ২ টায় উপজেলার বাওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০ জন শিক্ষার্থীর মাঝে এসব সামগ্রী বিতারণ করা হয়। এসময় অত্র স্কুলের প্রধান শিক্ষকা দিলেরা খানমসহ অন্যন্য শিক্ষকমন্ডলী, সংগঠনের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় অত্র স্কুলের প্রধান শিক্ষকা বলেন, অাগমীতে উন্নত দেশ গড়ার স্বপ্ন দেখতে শিক্ষা কোন বিকল্প নেই। শিক্ষা প্রসারে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করায় স্বপ্ন কল্যাণ সংস্থাকে সাধুবাদ জানায়।

এছাড়াও সেচ্ছাসেবী সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান জয় জানান, এই স্কুল থেকে সংগঠনটির যাত্রা শুরু হলো। ভবিষ্যৎে সুবিধা বঞ্চিত শিশু সহ প্রতিবন্ধীদের ক্ষুদ্র কর্মসংস্থান, রক্তদানে উদ্ধৃতকরণ ও সামাজিক মূলক কার্যক্রম অবহ্যত রাখতে সকলের সহাযোগিতা চান।

উল্লেখ্য, “স্বপ্ন দেখি স্বপ্ন দেখাই, মলিন স্বপ্নগুলোকে অালোকিত করার প্রত্যয়ে” প্রতিবাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন কল্যাণ সংস্থা কয়েক জন শিক্ষার্থী দ্বারা পরিচালিত হয়ে অাসছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,স্কুল-কলেজের আশপাশে তামাকজাত পণ্য বিক্রি নিষিদ্ধ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজশাহী বিশ্ববিদ্যালয়

৬৭ বছরে রাজশাহী বিশ্ববিদ্যালয়

১৯৫৩ সালের ৬ জুলাই প্রতিষ্ঠা লাভ করে দেশের অন্যতম বৃহত্তম বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়। রাজশাহীর বড়কুঠিতে …

Leave a Reply

Your email address will not be published.