অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কোষাধ্যক্ষ

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন ইংরেজি বিভাগের সাবেক চেয়ারম্যান ও সাবেক প্রক্টর অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ।

বুধবার (২৭ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব সৈয়দ আলী রেজার স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ কে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগের তথ্য নিশ্চিত করা হয়।
উক্ত প্রজ্ঞাপনে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) আইন ২০০৫ এর ধারা ১২ (১) অনুসারে অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ কে জগন্নাথ বিশ্ববিদ্যালয়য়ের (জবি) কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ করা হল, কোষাধ্যক্ষ পদে তার নিয়োগের মেয়াদ ৪ (চার) বছর হবে এবং তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) আইন ২০০৫ এর ধারা ১২ এর উপধারা ৪,৫,৬,৭ ও ৮ অনুযায়ী কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ এর পূর্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রক্টর এবং ইংরেজি বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এরপর তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ইংরেজি বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইনস্টিটিউট অব মডার্ন ল্যাংগুয়েজের (আইএমএল) অধ্যাপক (চুক্তিবদ্ধ) হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ছাত্রলীগের নৃশংসতার শেষ কোথায়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নির্জন,নীরব ও নিস্তব্ধ জবি ক্যাম্পাস

করোনার বিষাক্ত ছোবলে নিস্তব্ধতায় ঢেকে গেছে পুরান ঢাকার অন্যতম সেরা বিদ্যাপীঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয়।এখন ক্যাম্পাসে দেখা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!