আওয়ামীলীগ

শিল্পমন্ত্রীর বাগান বাড়িতে সভায় আওয়ামীলীগ থেকে বহিষ্কার এমপি বুবলি

হৃদয় এস সরকার:
নরসিংদীর জেলার সংরক্ষিত মহিলা আসনের আলোচিত নারী সংসদ সদস্য (এমপি) তামান্না নুসরাত বুবলীকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের জালিয়াতির মাধ্যমে পরিক্ষা দেয়ার অভিযোগে নরসিংদী জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক পদ থেকে অপসারণ ও জেলা দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামীলীগ।

শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় মনোহরদী উপজেলার শিল্পমন্ত্রীর বাগান বাড়িরর প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী ১ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম হিরু।

এসময় সভায় উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সাংসদ জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, জেলা শহরের পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক সহ আওয়ামীলীগের অন্যান নেতকর্মীরা।

উল্লেখ্য, কিছু দিন আগে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ পরীক্ষায় এমপি বুবলীর পক্ষে প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে এক নারী পরিক্ষার্থী পরিক্ষার হলে হাতেনাতে ধরা পড়লে বিষয়টি জানাজানি হয়। এ ঘটান নিয়ে আলোচিত হয়েছেন দেশ সহ দেশের বাহিরে এমপি।পরবর্তীতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে তার বিএ কোর্সের সহ রেজিস্ট্রেশন স্থায়ীভাবে বাতিল বলে ঘোষণা করা হয়। তারপর থেকেই নরসিংদী সহ পুরো দেশে আলোচনা কেন্দ্র বিন্দু হয়ে উঠে এমপির পরিক্ষার জালিয়াতির বিষয়।

নরসিংদী জেলার সাবেক পৌর মেয়র লোকমান হোসেনের স্ত্রী বর্তমান নরসিংদীর সংরক্ষিত আসনের সংসদ সদস্য(এমপি) তামান্না নুসরাত বুবলী ও বতর্মান পৌর মেয়ের কামরুজ্জামান কামরুল এর ভাইয়ের স্ত্রী।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শিক্ষার্থীর গায়ে হাত তুললেই কঠোর ব্যবস্থা নেওয়া হবেঃ জবি উপাচার্য

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!