সরকারি ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজে “র‍্যাগ ডে” পালিত।

সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ রাজধানী ঢাকার কেরানীগঞ্জের একমাত্র সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ, ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজে “র‍্যাগ ডে” উদযাপিত হয়েছে।

আসছে ২০২০ সালের এইচএসসি পরিক্ষার্থীদের উদ্যোগে কলেজের ইতিহাসে প্রথম দিবস টি পালিত হয় দিবসটি উপলক্ষ্যে আজ ১৯ই নভেম্বর ( মঙ্গলবার) সকাল ১০ টা থেকে শুরু হয়ে দিন ব্যাপি নানা আয়োজনে শেষ হয় দিবস টি! তবে কলেজ কর্তৃপক্ষ বলেছে এটা কোন র‍্যাগ ডে নয়।

কলেজ থেকে র‍্যাগ ডে উদযাপনে কোন প্রকার অনুমতিও ছিলোনা। সহকারী অধ্যাপক রুহুল আমিন বলেন, কিছু উৎসুক ছাত্রছাত্রী মিলে সমাপনী ক্লাস কে র‍্যাগ ডে হিসেবে পালন করেছে। র‍্যাগ ডে কে কেন্দ্র করে কোন প্রকার র‍্যাগিং মেনে নেওয়া হবেনা।


ক্যাম্পাসে বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডা, ঘোরাঘুরি, ক্লাস অ্যাসাইনমেন্ট নিয়ে দৌড়াদৌড়ি এভাবে পার হয় জীবনের সব থেকে সেরা দিনগুলো। কখন যে সময় চলে যায় কেউ টেরই পায় না।

দুটি বছর পার হওয়ার সঙ্গে সঙ্গে টুং করে বেজে ওঠে বিদায়ের ঘণ্টা। শিক্ষাজীবনের সেই মধুময় দিনগুলো বিদায়ী শিক্ষার্থীর পিছু ডাকে।

মধুময় সে দিনগুলোর স্মৃতি হৃদয়ের ফ্রেমে বেঁধে রাখতে আনন্দে, উচ্ছ্বাসে, স্লোগানে, রঙে-রূপে এক অপরূপ সাজে সজ্জিত হয়ে র‍্যাগ ডে পালন করেন শিক্ষার্থীরা।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শমরিতা হাসপাতাল কে ৬ লাখ টাকা জরিমানা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জিনজিরা প্রাসাদ

দখলে দখলে অস্তিত্ব সংকটে জিনজিরা প্রাসাদ

পলাশীর যুদ্ধের পরে নবাব সিরাজ উদ দৌলার স্ত্রী, কন্যা, মা ও কুচক্রী খালা ঘষেটি বেগমকে …

error: Content is protected !!