কাউন্সিলরকে পেটালেন

ব্যানারে নাম-ছবি না থাকায় কাউন্সিলরকে পেটালেন হাজী সেলিম

ব্যানারে নিজের নাম আর ছবি না থাকায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় কাউন্সিলরকে পেটালেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম। রাজধানীর লালবাগে ঢাকা দক্ষিণ সিটি আয়োজিত, আব্দুল আলিম খেলার মাঠের উদ্বোধন অনুষ্ঠানের আগে এ ঘটনা ঘটে। এসময় অনুষ্ঠানের মঞ্চ থেকে মাইক ও বিভিন্ন সরঞ্জাম ফেলে দেন তার কর্মীরা।

যথাযথ সম্মান না পাওয়ার অভিযোগ তুলে ক্ষুব্ধ হয়ে ওঠেন এমপি হাজী সেলিম। কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের উপর চড়াও হন তিনি। সমর্থকদের নিয়ে প্রায় আধা ঘণ্টা মঞ্চে চলে তাণ্ডব।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে রাজধানীর লালবাগে, জল সবুজে ঢাকা প্রকল্পের আওতায় আব্দুল আলীম খেলার মাঠের উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করে দক্ষিণ সিটি কর্পোরেশন।

অনুষ্ঠান শুরুর আগে হাজী সেলিম দেখেন, ডিজিটাল ব্যনারে তার নাম নাই। আর তাতেই বাধে গণ্ডগোল। কাউন্সিলর মানিকের অভিযোগ, অযাচিত ভাবে তাকে মারধর করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, এখানে এমপি সাহেব প্রধান অতিথি ছিলেন। আমি কিছুই জানি না। এটা তো সিটি কর্পোরেশনের প্রজেক্ট। সেখানে এমপি সাহেবের নাম না থাকতে পারে, প্রটোকল অনুযায়ী। মঞ্চে তাঁর নাম আছে। আমার কি অন্যায়।

ঘণ্টাখানেক পর অনুষ্ঠানস্থলে আসেন দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকন। তিনি একে সামান্য ঘটনা হিসেবে উল্লেখ করেন।

তিনি বলেন, নেতা-কর্মীদের মাঝে ছোটখাট ভুল বোঝাবুঝি হয়েছিলো। হাজার হাজার মানুষ, কারো গায়ে ধাক্কা লেগে গেলো, হাঁটার সময় একটু পায়ে রেগে গেলো, এরকম হয়।

এ ব্যাপারে হাজী সেলিমকে প্রশ্ন করলে, তিনি কোন জবাব দেননি। সমর্থকদের কাছে জানতে চাইলে তাদেরকেও থামিয়ে দেন তিনি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,লক্ষ্মীপুরে নদীভাঙা সন্তানদের ব্যতিক্রমী ঈদ মিলন মেলা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রকৃতিকে রক্ষায়

মুজিববর্ষ ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে খিলগাঁওয়ে ছাত্রলীগের বৃক্ষরোপন

বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published.