গ্রেফতার

র‍্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ৩

ঢাকার যাত্রাবাড়ী থানার ধোলাইপাড় এলাকায় ( ১১ নভেম্বর) মঙ্গলবার রাত ৭.১৫ ঘটিকার সময় র‌্যাব-১০ সিপিসি-২, কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করিয়া ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন ১) মোঃ জয়নাল (২৮), পিতা-মৃত মনির মাতবর, সাং-পাতরাইল, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর, ২) মোঃ শহীদুল ইসলাম(২৯), পিতা-আঃ মন্নান, সাং-আট্টাবাদশা, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর, এ/পি-বাড়ী নং-২৪৮/৪, পূর্ব ধোলাইপাড়, কবিরাজগলি, থানা-যাত্রাবাড়ী, ডিএমপি, ঢাকা, ৩) মোঃ তাইজুল ইসলাম(১৮), পিতা-মোঃ ইলিয়াস, সাং-আট্টাবাদশা, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর, এ/পি-বাড়ী নং-২৪৮/৪, পূর্ব ধোলাইপাড়, কবিরাজবাগ, থানা-যাত্রাবাড়ী, ডিএমপি,ঢাকা।

এব্যাপারে এএসপি আবুল কালাম আজাদ জানান অভিযানে গ্রেফতার হওয়া ৩ জন ব্যক্তির কাছ থেকে ৯০০ পিস ইয়াবা,০৩ টি মোবাইল এবং নগদ ২০০০ টাকা উদ্ধার করা হয় ।

তিনি আরো বলেন গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ডিএমপি ঢাকা যাত্রাবাড়ী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয় ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নাটোরে নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

বর্তমানে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ২০৪১ সালের বাংলাদেশ হবে সমৃদ্ধ বাংলাদেশ , উন্নত বাংলাদেশ। এই বাংলাদেশ নির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বর্তমানে আওয়ামীলীগ ক্ষমতায় আছে। আওয়ামীলীগের নেতা কর্মীদের কারো সাথে খারাপ ব্যবহার করলে চলবে না। মানুষের সাথে ভালো ব্যবহারের কোন বিকল্প নেই।

সংগঠনকে যেভাবে ভালোবাসেন সাধারন মানুষকেও সেভাবে ভালোবাসতে হবে। সমাজে অনেক ভালো মানুষ আদর্শবান মানুষ আছে যারা রাজনীতি করে না। তাদের কে দলে আনার চেষ্টা করেন। বিএনপি থেকে আমদানী করে কাউকে পদ দেয়ার দরকার নেই। ২০০৮ সালে বিএনপিকে পরাজিত করেই ক্ষমতায় এসেছি তাহলে তাদের কেন দলে আনতে হবে ?? সবাইকে মনে রাখতে হবে নিজের ছেলে আর পরের ছেলে কখোনো এক হয় না। বিএনপি পরের ছেলের মতো। আওয়ামীলীগের যারা ত্যাগী আছে পরিশ্রমী আছে তাদের দিয়েই সংগঠন ঢেলে সাজাতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শৈলকুপা প্রেসক্লাবে পৌর মেয়র সমর্থকদের অতর্কিত হামলা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাব কার্যালয়ে হামলা করেছে পৌর মেয়র কাজী আশরাফুল আজমের ক্যাডার …

22 comments

  1. You’re so interesting! I don’t suppose I have read something like this before. So good to find another person with some genuine thoughts on this topic. Really.. many thanks for starting this up. This website is something that is needed on the internet, someone with some originality!|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!