শাহীন আহমেদ

বিএনপি পরের ছেলের মতো : শাহীন আহমেদ

বর্তমানে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা  শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ২০৪১ সালের বাংলাদেশ হবে সমৃদ্ধ বাংলাদেশ , উন্নত বাংলাদেশ।

এই বাংলাদেশ নির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে বর্তমানে আওয়ামীলীগ ক্ষমতায় আছে আওয়ামীলীগের নেতা কর্মীদের কারো সাথে খারাপ ব্যবহার করলে চলবে না মানুষের সাথে ভালো ব্যবহারের কোন বিকল্প নেই।

সংগঠনকে যেভাবে ভালোবাসেন সাধারন মানুষকেও সেভাবে ভালোবাসতে হবে। সমাজে অনেক ভালো মানুষ আদর্শবান মানুষ আছে যারা রাজনীতি করে না। তাদের কে দলে আনার চেষ্টা করেন। বিএনপি থেকে আমদানী করে কাউকে পদ দেয়ার দরকার নেই। ২০০৮ সালে বিএনপিকে পরাজিত করেই ক্ষমতায় এসেছি তাহলে তাদের কেন দলে আনতে হবে ?? সবাইকে মনে রাখতে হবে নিজের ছেলে আর পরের ছেলে কখোনো এক হয় না। বিএনপি পরের ছেলের মতো। আওয়ামীলীগের যারা ত্যাগী আছে পরিশ্রমী আছে তাদের দিয়েই সংগঠন ঢেলে সাজাতে হবে।

শুক্রবার  ( ৮ নভেম্বর )  শাক্তা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ

শাহীন আহমেদ আরো বলেন, আগামী দিনে তাদেরকেই নেতৃত্ব দিতে হবে যারা বঙ্গবন্ধুর আদর্শে লালিত হয়েছে, যারা বঙ্গবন্ধু আদর্শের রাজনীতি করেন তারা কখনোই বহিরাগতদের দলে ভিড়তে দিবে না, আওয়ামীলীগ নিজেদের দলীয় নেতাকর্মীদের নিয়ে আন্দোলন করেই আজ ক্ষমতা এসেছে,তাই আমি মনে করি পূর্বে আমাদের দলে যারা ছিলো, যারা আন্দোলন,সংগ্রাম করেছে তাদেরকেই মূল্যায়ন করা হবে আর এটাই হল বঙ্গবন্ধুর কন্যা,দলীয় সভানেত্রী, মাননীয়, প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নীতি।

সম্মেলনে সভাপতি পদে কোন প্রার্থী না থাকায় আরজু মিয়া বেনু কে পুনরায় সভাপতি হিসেবে ঘোষণা করা হয় । শাক্তা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরজু মিয়া বেনু`র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন খোকন, উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান,জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু,কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ আলো বেগম সহ এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নাটোরে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গাপুর উপজেলা আ.লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পলাশ সাহা, নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ আওয়ামীলীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে …

22 comments

  1. Hey I know this is off topic but I was wondering if you knew of
    any widgets I could add to my blog that automatically tweet my newest twitter updates.
    I’ve been looking for a plug-in like this for quite some time and was hoping maybe you
    would have some experience with something
    like this. Please let me know if you run into anything.
    I truly enjoy reading your blog and I look forward to your new updates.

  2. Great post. I was checking continuously this blog and I’m impressed!
    Extremely helpful information specifically the last part
    🙂 I care for such info much. I was looking for this
    certain info for a long time. Thank you and best of luck.
    adreamoftrains website host

  3. I’d like to find out more? I’d love to find out some additional information.

  4. Hi there, I discovered your site by the use of Google even as searching for a related matter, your web site came up, it seems to be great. I’ve bookmarked it in my google bookmarks.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!