উচ্ছেদ অভিযান

কেরানীগঞ্জে রাজউক উচ্ছেদ অভিযান

মো: মাসুদ: ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ও তারানগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউকের)। এ সময় রাজউক কেরানীগঞ্জের বিভিন্ন আবাসন প্রকল্পের বিলবোর্ডে, নির্মানাধীন গেট ভেঙ্গে গুরিয়ে দেন।

(বুধবার) বেলা ১১ টা শুরু করে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করনে রাজউকের নির্বাহী ম্যাজিস্টেট জেসমিন আক্তার ও রাজউকের পরিচালক (জোন – ৫) মোঃ শাহ্ আলম।

এসময় রাজউকের নির্বাহী ম্যাজিস্টেট জানান রাজউকের আওতাধীন আটি মডেল টাউন এর ২টি গেট ও অফিস সিলগালা করেন এবং সোপান দক্ষিনা সিটির ১ টি গেট ও ২ টি বিলবোর্ড এবং মধু সিটি হাউজিং এর মেইন গেট এর ১টি পিলার ভেঙ্গে দেওয়া হয়, তিনি আরো জানান রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে নিময় না মানায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। ভবিষ্যতে যদি রাজউকের অনুমোদন ছাড়া বা নিয়ম না মেনে কোনো হাউজিং প্রকল্প করা হয় তাহলে তাদেরকে আইন অনুযায়ী সাজা প্রদান করা হবে।

এদিকে রাজউকের এই অভিযানে স্থানীয় বাসিন্দারা সাধুবাদ জানিয়েছেন। এলাকাবাসি রাজউকের এ অভিযান চলমান রাখার দাবী করেন। পাশাপাশি ছোট থেকে শুরু করে বড় বড় সব হাউজিং প্রকল্পেও এ অভিযান পরিচালনার অনুরোধ করেন। উক্ত অভিযানে রাজউকের বিভিন্ন কর্মকর্তা ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন, কেরানীগঞ্জে মাদ্রাসা শিক্ষকের পাশবিক নির্যাতনে ৭ বছরের ছাত্র নিহত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাংবাদিকদের ঈদ উপহার দিলো কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ

আগামী কাল মুসলামনদের সবচেয়ে বড়ো ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতর। আসন্ন ঈদ উল ফিতর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!