ইউপি সদস্য

সিরাজগঞ্জে ইউপি সদস্য কে গুলি করে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বকুল হায়দারকে(৫২) গুলি করে হত্যা করেছে দৃর্বৃত্তরা।

শনিবার (০২ নভেম্বর) রাত সাড়ে ৮ টার সদর উপজেলার পিপুলবাড়িয়া-দত্তবাড়ি সড়কের মোন্তাজের বাড়ির সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। বকুল মেম্বর দত্তবাড়ি গ্রামের মৃত হযরত মুন্সির ছেলে ও দুই সন্তানের জনক ও সদর উপজেলার বাগবাটী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড থেকে পরপর ৫ বার নির্বাচিত ইউপি সদস্য।

স্থানীয় ও বাগবাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সূত্রে জানা যায়, দুপুরে ইউনিয়নের সিংয়ের চর গ্রামে দরবার শেষে বকুল মেম্বর পিপুলবাড়িয়া বাজারে আসেন। সেখান থেকে রাত সাড়ে সাতটার দিকে স্থানীয় পল্লী বিদ্যুতের পরিচালক রফিকুল ইসলামের মোটরসাইকেলের পিছনে বসে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি পিপুলবারিয়া-দত্তবাড়ি সড়কের মোন্তাজের বাড়ির সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তার মাথার ডান পাশে একটি গুলি করে পালিয়ে যায়। এ সময় তিনি চলন্ত মোটরসাইকেল থেকে রাস্তায় লুটিয়ে পড়লে চালক রফিকুল চিৎকার করেন। তার চিৎকার এবং গুলির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুরুতর অবস্থায় বকুল মেম্বরকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। তারা আরো জানান, বকুল খুব ভালো ও মিশুক প্রকৃতির লোক ছিলেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত করে কেউ বলতে পারেননি।

নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায় যে রাজনৈতিক বা পূর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে তাদের ধারনা। এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ জিহাদ আল ইসলাম সহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ এই ঘটনার তীব্র নিন্দা ক্ষোভ প্রকাশ করে বলেন, তারা এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে এবং সেই সাথে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন, বুড়িগঙ্গা নদী থেকে দুই শিশু-কিশোরের ভাসমান লাশ উদ্ধার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুকুল বোস বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!