দক্ষতা

জবি রোভার স্কাউট গ্রুপের দক্ষতা ওয়ার্কশপ সম্পন্ন

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি: বাংলাদেশের সর্ববৃহৎ এবং সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ কর্তৃক রোভারদের ব্যবহারিক দক্ষতা বৃদ্ধির জন্য নিজ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ‘দক্ষতা ওয়ার্কশপ – ২০১৯’ আয়োজন করা হয়েছে।

আজ শনিবার (২নভেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট ডেন ও বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে সেক্রেটারিয়েল সায়েন্স, পাইওনিয়ারিং ও প্রাথমিক প্রতিবিধান এই তিনটি বিষয়ে ৫০ জন প্রশিক্ষনার্থীর অংশগ্রহনে দক্ষতা ওয়ার্কশপ সম্পন্ন হয়। জবি রোভারের ইংরেজি ইউনিটের সিনিয়র রোভার মেট ও রোভার-ইন- কাউন্সিলের সভাপতি মো: আহসান হাবীবের পরিচালনা ও ব্যবস্থাপনায় দক্ষতা ওয়ার্কশপের উদ্বোধন করেন জবি রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. মো: মনিরুজ্জামান খন্দকার।

স্কাউট স্বনির্ভর ব্যাজ প্রোগ্রাম বাস্তবায়নে ‘সেক্রেটারিয়েল সায়েন্স’ এবং স্কাউট কর্মী ব্যাজ প্রোগ্রাম বাস্তবায়নে ‘পাইওনিয়ারিং’ এবং ‘প্রাথমিক প্রতিবিধান’ বিষয়ে ওয়ার্কশপ হয়।

উক্ত ওয়ার্কশপে প্রশিক্ষক হিসেবে ছিলেন মোহাম্মদ গোলাম মোস্তফা (পিআরএস), পরিচালক, সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য, বাংলাদেশ স্কাউটস, মোখলেছুর রহমান বাবুল, সম্পাদক, ইম্পিসা ওপেন স্কাউট গ্রুপ মুক্তাগাছা, ময়মনসিংহ জেলা স্কাউট, মোহাম্মদ কায়েস (পিআরএস), সহকারি কমিশনার (প্রশিক্ষণ), বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভার, মোহাম্মদ আল আমীন কবির (পিআরএস), সম্পাদক, ফ্রেন্ডস ওপেন স্কাউট গ্রুপ ও জেলা রোভার স্কাউট লিডার প্রতিনিধি, বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভার। আরো উপস্থিত ছিলেন, জবি রোভার-ইন- কাউন্সিলের সম্মানিত সদস্য মো: হাসান আলী সহ অন্যান্য রোভারবৃন্দ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রয়োজনে ফেসবুক বন্ধ করে দেয়া হবে : তথ্য প্রযুক্তি মন্ত্রী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবি অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীনের নতুন বই

পল্লব আহমেদ সিয়াম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক …

2 comments

  1. Wonderful post! We are linking to this particularly great content on our website.
    Keep up the good writing.

  2. Yes! Finally someone writes about web hosting.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!