শেখ হাসিনা দেশে লুটেরার দল সৃষ্টি করেছে – এ্যাড: নিপুন রায়

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: শেখ হাসিনা দেশে লুটেরার দল সৃষ্টি করেছে। শেখ হাসিনা বাংলাদেশের গনতন্ত্র হরন করেছে। বাকশাল কায়েমের জন্য সৈরাতন্ত্র প্রতিষ্ঠা করেছে। গত ১১ বছরে প্রশাসনকে মেরুদন্ডহীন করা হয়েছে। বাংলাদেশ পুলিশ বাহিনীকে পুলিশ লীগে পরিনিত করেছে বর্তমান সরকার।

এমনটাই বলেন বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাড: নিপুন রায়।

গতকাল শনিবার (২রা নভেম্বর) বিকালে দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির প্রধান কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের দক্ষিন কেরানীগঞ্জ থানার নব গঠিত আহব্বায়ক কমিটির পরিচিতি সভায় তিনি এ সব কথা বলেন।

এ্যাড: নিপুন রায় আরো বলেন, বর্তমানে যে সকল এমপি, মন্ত্রী, উপজেলা চেয়ারম্যান আছে তারা সবাই অবৈধ। অবৈধ ক্ষমতার উপর ভর করে তারা দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে খাচ্ছে। অথচ প্রতিহিংসার কারনে ২ কোটি টাকার মিথ্যা মামলায় খালেদা জিয়াকে অবৈধভাবে গ্রেপ্তার করে রেখেছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশের জনগনকে সঙ্গে নিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বে।

দক্ষিন কেরানীগঞ্জ থানা কৃষক লীগের নবগঠিত কমিটির আহব্বায়ক ওয়ারেশ আলীর সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব নাজিম মাষ্টার,ঢাকা জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলী হোসেন, ঢাকা জেলা বিএনপির সহ সভাপতি ওমর শাহনাজ, দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক মোযাদ্দেদ আলী বাবু, আগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আসহারুল হক সপু প্রমুখ।

সভায় দক্ষিন কেরাণীগঞ্জ থানা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন মো: মিজানুর রহমান গোলাপ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ছাত্র আন্দোলন এর শেষ কোথায় ???

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় এক যুবক গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় সংবাদের ভিত্তিতে চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে মোঃ সাব্বির(২১) নামের …

error: Content is protected !!