অনলাইনে ঈদ শপিং এর জন্য সেরা কিছু সাইট

অনলাইনে ঈদ শপিং এর জন্য সেরা কিছু সাইট

ঈদের কেনাকাটা মানেই বিশেষ কিছু। আর অনলাইনে ঈদ শপিং ঈদের কেনাকাটায় যোগ করেছে এক নতুন মাত্রা। প্রতিদিন ই বাড়ছে অনলাইনে গ্রাহকের সংখ্যা। তবে অনেক ভালো ভালো সাইটের মধ্যে কিছু খারাপ সাইট ও আছে। এরা গ্রাহকদের নিন্ম মানের পন্য দিয়ে প্রতারিত করছে। ফলে অনেক গ্রাহক হারিয়ে ফেলছে অনলাইনে কেনাকাটার আগ্রহ।

কর্ম বেস্ত যান্ত্রিক জীবনে অনলাইন কেনাকাটা সাইট গুলো দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে। ঈদের কেনাকাটায় বাংলাদেশে যোগ হয়েছে এক নতুন বাজারের সেটা হলো অনলাইন বাজার।

রাস্তায় জ্যাম, মানুষের প্রচণ্ড ভিড়, সময়ের অভা্ব এই রকম কিছু কারনে শপিং একটু কঠিন হয়ে যায় মাঝে মাঝে। তবে উন্নত দেশ গুলোর মতো আমাদের দেশের চিত্র ও অনেক বদলে গেছে। বিশ্বায়নের এই যুগে বাইরের দেশগুলোর মতো আমাদের দেশেও সহজে প্রয়োজনীয় সব কেনাকাটা অনলাইনেই করা যাচ্ছে।  যানজট এড়িয়ে যে কেউ ঘরে বসে ইন্টারনেটেই করতে পারছে অনলাইনে ঈদ শপিং।

অনলাইনে ঈদ শপিং এর জন্য সব বয়সী মানুষদের কাপড় চোপড় ও প্রয়োজনীয় জিনিস পাওয়া যাচ্ছে। ফেসবুক বিভিন্ন অনলাইন সাইটের প্রচারে মুখ্য ভুমিকা পালন করে আসছে। ব্যাবহারকারী ফেসবুক ব্যাবহারের সময় বিভিন্ন সাইটের লিঙ্ক আসছে তাদের সামনে । তারা সাইটে ধুকছেন, পছন্দ করছেন , এবং সেরে ফেলছেন অনলাইনে ঈদ শপিং।

তবে অনলাইনে ক্রেতা যেমন বেড়ে চলেছে সেই সাথে আছে ক্রেতা অসন্তোষ ও। অনেক সাইট ই গ্রাহকদের নিন্ম মানের পন্য ডেলিভারী করছেন। অনেক সময় ই দেখা যায় যে পন্য দেখানো হচ্ছে তার সাথে গ্রাহকরা যে পন্য পাচ্ছে তাতে কোন মিল নেই। এ জন্য অনলাইন এক্সপার্টরা এই ঈদে অনলাইন শপিং এর জন্য গ্রাহককের কে যে সকল সাইটের জনপ্রিয়তা বেশি ঐ সকল সা্‌ইট থেকে কেনা কাটা করার পরামর্শ দিচ্ছেন ্। নিচে তুলে ধরা হলো অনলাইনে ঈদ শপিং এর জন্য সেরা কিছু সাইট।

  • Ekhanei . com অনলাইনে কেনাকাটারা জন্য সেরা সাইট গুলোর মধ্যে একটি। অনলাইনে ঈদ শপিং এর জন্য আপনি নির্দিধায় বেছে নিতে পারেন এই সাইট টি।
  • Ajkerdeal.com এ আপনি পেয়ে যাবেন ভালোমানের এবং আপনার পছন্দসই যে কোন কাপড়। তাই নি:সন্দেহে বেছে নিতে পারেন অনলাইনে ঈদ শপিং এর জন্য সাইটটি।
  • priyoshop. com ঈদ উপলক্ষে সেজেছে নতুন সাজে। ঘুরে আসতে পারেন ওদের ওয়েব সাইট।
  • styelworld collection এ মেয়েরা পেয়ে যাবেন তাদের পছন্দের শাড়ি অথবা থ্রি পিস। গুলশান পিন্ক সিটি মলে এদের শো রুম ও রয়েছে । চাইলে সশরীরে গিয়েও সারতে পারেন কেনাকাটা।
  • bagdoom.com এ ছেলেরা পাঞ্জাবী পাচ্ছেন ৪৫০ টাকা থেকে শুরু করে। কেনাকাটার ধূম বাকডুম। এই স্লোগানে সাইটি ঈদকে সামনে রেখে সাজিয়েছে ছেলে মেয়ে উভয়ের জন্য পন্যের বিশাল পসরা।
  • daraz.com এ ফ্যাশন আইটেম থেকে শুরু করে সব ধরনের গৃহস্থালী জিনিস পেয়ে যাবেন। অনলাইনে ঈদ শপিং এর জন্য নিরাপদ শপিং করার জন্য ভালো অপশন।
  • bangladesh brands এ পাবেন দেশের নামী সব ব্রান্ড গুলোর কালেকসন । ২১ হাজারের বেশি কাপরের কালেকশন পাবেন সাইটিতে।

কিছু সতর্কতা:

আপনি এখন ঘরে বসেই পেয়ে যাচ্ছেন আপনার কাঙ্খিত পন্যটি। তাই কিছু বিষয় মাথায়  রাখুন। অনলাইনে শপিং এ সব সাইট তুলনা করে দাম ও দেলিভারীর বিষয়টি মাথায় রেখে যে দ্রুত পন্য ডেলিভারী দিতে পারবে তাদের কাছ থেকে পন্য কিনুন। টাকা প্রদানের ক্ষেত্রে পুরো টাকা অগ্রীম না দেয়াই ভালো। ক্যাশ অন ডেলিভারী এ ক্ষেত্রে ভালো অপশন। পন্য কেনার সময় মান রং সব ঠিক আছে কিনা যাচাই করে নিবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিদ্যুতের অবৈধ পার্শ্ব সংযোগ দিয়ে রাতারাতি কোটিপতি

কোটিপতি হবার ইচ্ছে সকল মানুষেরই থাকে। কিন্তু সবাই হতে পারে না, কেউ চেষ্টা করে সফল …

16 comments

  1. I’m not certain the place you are getting your info, however good topic. I needs to spend some time learning much more or figuring out more. Thanks for magnificent info I used to be searching for this information for my mission.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!