ডাকাত আটক

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে ৫ ডাকাত আটক

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে দেশীয় ধারালো অস্ত্রসহ ৫ ডাকাত আটক হয়েছে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাত ১১টা ৪০ তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ব্রীজ এলাকা অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলোঃ ১। মোঃ মানিক (৩০), পিতা- মৃত মুসলিম বেপারী, ২। মোঃ শামীম (২৩)পিতা-মোঃ আবু মিয়া, ৩। মোঃ রেজাউল করিম (২৬)পিতা- মৃত মন্টু মিয়া, ৪। মোঃ জুয়েল (২২) পিতা- আঃ মান্নান, ৫। মোঃ অপু (২৯)পিতা- মোঃ হারুন।

ডিএডি বদিউল আলম আরো বলেন, ডাকাত চক্রটি ওই এলাকায় বিভিন্ন যানবাহন ও পথচারীকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। আমাদের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলে ৫ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চাকু ০৩টি, চাইজি কুড়াল ০১টি , স্টীলে পাত বাট ০১ টি ,মোবাইল ফোন ০৫ টি এবং ১১০০/- টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় ডাকাতি প্রস্তুতি মামলা দায়ের করা হয়েছে।

নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুনঃ

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক

কেরানীগঞ্জ (ঢাকা): র‍্যাবের অভিযানে ইয়াবা ও নগদ টাকাসহ এক ইয়াবা কারবারী গ্রেপ্তার হয়েছে।বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাত ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কালিগঞ্জ হইতে মাদক বিরুদ্ধে অভিযান পরিচালনা করিয়া, মাদক ব্যবসায়ী মোঃ মোঃ সুজনকে (২৬), পিতা- মৃত সিরাজ উদ্দিন, গ্রেপ্তার করা হয়।

৩৭৫ পিস ইয়াবা, ইয়াবা বিক্রীর নগদ ২৫ হাজার টাকা ও ইয়াবা ব্যবসায়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে জানায় রেব।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ভারতে সাংবাদিকতায় বিশেষ সম্মাননা পেল সাংবাদিক শেখ সফিউদ্দিন জিন্নাহ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অসহায়দের সহায়তায় ‘স্মাইল শাটেল’

জবি প্রতিনিধি: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই অমায়িক কথাটার মর্ম আজকাল তেমন একটা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!