স্ত্রীকে

স্ত্রীকে শশুর বাড়ি থেকে আনতে গিয়ে দুর্বৃ্ত্তের হাতে স্বামী খুন!

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নে হাসনাবাদ গ্রামে স্ত্রীকে জোড় করে শশুর বাড়ি থেকে উঠিয়ে আনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংর্ঘষে শফিকুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূবৃ্র্ত্তরা।

বুধবার(২৩ অক্টোবর) দুপুর ২ টার দিকে উপজেলা হাসনাবাদ গ্রামের মোল্লা বাড়ির মসজিদের রাস্তায় এ হত্যার ঘটনা ঘটে।নিহত শফিকুল শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দিঘিরপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে। সে নরসিংদীর শহরের ইনডেক্স প্লাজায় তৃতীয় তালায় একটি মোবাইলের দোকানে কাজ করতো।

স্থানীয়রা জানায়, নিহত শফিকুল কলেজ পড়ুয়া রহিমার আক্তার নামে এক মেয়েকে বিয়ে করেন কিছু দিন আগে।স্বামীর সংসার না করে পিতার বাড়িতে অবস্থান করে কলেজ ছাত্রী রহিমার।বুধবার দুপুরে শফিকুল কিছু যুবকদের সাথে নিয়ে অস্ত্রসহ গ্রামে এসে স্ত্রীকে জোড় করে উঠিয়ে আনবার চেষ্টা চালায়।পরবর্তীতে স্বামী ও স্ত্রী বাড়ির দুই গ্রুপের মধ্যে সংর্ঘষ শুরো হলে কে বা কার ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মৃত্যু শফিকুলের।

নিহতের স্ত্রী জানান, শফিকুল জোরপূর্বক আমাকে নরসিংদী কাজি অফিসে নিয়ে গিয়ে বিয়ে করে।সপ্তাহ দুই-এক যেতে না যেতেই শফিকুল আমাদের পরিবারের কাছ থেকে ২ লক্ষ টাকা যৌতুক দাবী করে। যৌতুককে কেন্দ্র করে আমাদের দুজনের মধ্যে খারাপ সম্পর্ক সৃষ্টি হয়।পরে আজ শফিকুল তার এলাকা থেকে অস্ত্র ও দলবল নিয়ে জোর করে আমাকে উঠিয়ে নেবার চেষ্টা চালায়।এসময় উভয় পক্ষের মধ্যেই ধস্তাধস্তি হয়।
কিন্তু এখন পযর্ন্ত রহিমার আক্তারের কাথার কোন সত্যতা মেলেনি।
স্থানীয় সূত্রের মাধ্যমে আরো জানা গিয়েছে, রহিমার আক্তারের দ্বিতীয় স্বামী শফিকুল ইসলাম।প্রথম বিয়ে হয় করিমপুর গ্রামের মৃত বারেক ফরাজির ছেলে শাহিন ফরাজির সাথে।

রায়পুরা উপজেলার আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিনহাজুল ইসলাম বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে হয়েছে।ঘটনা তদন্তের আগে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা বলা যাচ্ছে না।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রহিমাকে আটক ও ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শীতার্ত মানুষদের পাশে বাংলাদেশ ভলেন্টিয়ার্স অর্গানাইজেশন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন

মোকারিম হোসেন, পাকুন্দিয়া(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ- কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সামজিক স্বেচ্ছাসেবি সংগঠন হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের নতুন কমিটি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!