নিয়ন্ত্রণহীন

প্রতিবন্ধী ট্রাফিক পুলিশের প্রাণ গেলো নিয়ন্ত্রণহীন ট্রাক চাপায়

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদী শহরের আরশীনগরের রাস্তায় নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় ট্রাফিক পুলিশদের সহকারী শারীরিক প্রতিবন্ধী মিলন মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে নরসিংদী-রায়পুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।মিলন রায়পুরা মরজালের মনজু মিয়ার ছেলে। ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।

ঘনটার স্থলের প্রত্যক্ষদর্শীরা জানান, রায়পুরা থেকে বালুবোঝাই ট্রাকটি বেপরোয়া নিয়ন্ত্রণহীন গতিতে নরসিংদী শহরের দিকে প্রবেশ করে আরশীনগর মোড়ে তীব্র গতিতে বাঁক নেওয়ার কালিন সময় ট্রাকের নিচে মিলন মিয়া চাপা পড়েন সাথে সাথে ট্রাকের চাকার নিচে মাথা চাপা পড়ে মগজট ছিটকে রাস্তার আশপাশে ছড়িয়ে যায়।

শারীরিক প্রতিবন্ধী মিলন উচ্চতা তিন ফুট হলেও তিনি যানযট নিরসনে আরশীনগর রেলক্রসিংয়ের ট্রাফিক পুলিশদের সহযোগী হিসেবে কাজ করাসহ নিজেও সবর্দা যানযট নিরসনে চেষ্টা চালিয়ে গিয়েছেন। এমন কাজকর্মের জেলা জুড়ে মিলনের সুনাম ছড়িয়ে পড়ে। তার কাজ কে উৎসাহ যোগাতে তাকে ট্রাফিক পুলিশের পোশাক উপহার দেওয়া হয় প্রশাসন থেকে।

নরসিংদী জেলা সদর মডেল থানার উপপরিদর্শক তাপস কান্তি রায় জানান,দুর্ঘটনায় তাঁর মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়। ট্রাক ও এর চালককে আটক করা হয়েছে।নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঘন কুয়াশার কারনে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ মাঝ নদীতে আটকে আছে ৫ টি ফেরি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টর দিয়ে ধানক্ষেত নষ্টের অভিযোগ

সুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিবাদমান জমি দখল নিতে ধান ক্ষেত ট্রাক্টর/ মাহেন্দ্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!