জবিতে আগামী ৫ নভেম্বর মাদকবিরোধী পোগ্রাম অনুষ্ঠিত হতে যাচ্ছে

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের উদ্যোগে আগামী ৫ নভেম্বর (মঙ্গলবার) ‘মাদকবিরোধী র‍্যালী, আলোচনা সভা ও মাদকবিরোধী কনসার্ট ‘ অনুষ্ঠিত হতে যাচ্ছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের সামনে এই ‘মাদকবিরোধী র‍্যালী, আলোচনা সভা ও কনসার্ট’ অনুষ্ঠিত হবে।

উক্ত মাদকবিরোধী র‍্যালী, আলোচনা সভা ও কনসার্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ‘জনাব আসাদুজ্জামান খান কামাল’।প্রোগ্রামে অন্যান্য আয়োজনের মধ্যে থাকবে সম্পূর্ণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মাদকবিরোধী ব্যানার-ফেস্টুনে সাজানো, রায়সাহেব বাজার হতে জবি ক্যাম্পাস পর্যন্ত রঙ্গিনভাবে সাজানো,আলোকসজ্জা, জবির টিএসসিতে মাদকবিরোধী বিলবোর্ড উদ্বোধন করা সহ আরো অনেক কিছু।

আগামী ৫ নভেম্বর (মঙ্গলবার) অনুষ্ঠিতব্য এই প্রোগ্রাম নিয়ে আজ বুধবার (১৬অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এর সাথে সাক্ষাৎ করেন জবি মাদকবিরোধী ফোরামের নেতাকর্মীরা।

উক্ত প্রোগ্রাম উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের সভাপতি মোঃ নাজমুল হুদা বলেন,’জবি মাদকবিরোধী ফোরাম’ প্রতিষ্ঠিত হওয়ার পর প্রথম প্রোগ্রাম এটি। আশাকরি এ আয়োজনটি ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে মাদকের কুপ্রভাব সম্পর্কে সচেতনতা বাড়াবে। এভাবেই মাদক প্রতিরোধে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে”।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর (বুধবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মাদকবিরোধী ফোরামের কমিটি গঠিত হয়। বাংলাদেশের অন্যান্য সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েই সর্বপ্রথম মাদকবিরোধী ফোরামের কমিটি গঠিত হয়। যা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জন্য একটি অনন্য অর্জন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষার্থী মনোনীত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!