ক্লাবের উদ্বোধন

সিরাজগঞ্জে সততা স্টোর ও বিজ্ঞান প্রযুক্তি ক্লাবের উদ্বোধন

সজিবুল ইসলাম হৃদয়ঃ সিরাজগঞ্জের তাড়াশ ইসলামিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর এবং উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের অর্থায়নে উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব উদ্বোধন করেন তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. ওবায়দুল্লাহ।

এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফকির জাকির হোসেন, একাডেমিক সুপার ভাইজার মো.নুরুন্নবী, প্রধান শিক্ষক আব্দুস সালাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান নিপু, ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক এম মামুন হুসাইন ও রজত ঘোষ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, ছাত্র-ছাত্রীদের মাঝে সততা, নিষ্ঠাবোধ এবং নৈতিকতা শিক্ষা চর্চার লক্ষ্যে বিক্রেতা বিহীন সততা স্টোর উদ্বোধন করা হয়েছে এবং উপজেলার ছাত্র-ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান শিক্ষা প্রসার এবং বিজ্ঞান চর্চায় এ উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব অবদান রাখবে বলে জানান।এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে রাজশাহী কলেজে মানববন্ধন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনার হাওরে ট্রলার ডুবির ঘটনাই ১৭ জনের লাশ উদ্ধার নিখোঁজ ১

তাসনীমুল হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার মদন উপজেলার মিনি কক্সবাজার হিসেবে খ্যাত উচিৎপুরের হাওরে …

Leave a Reply

Your email address will not be published.