হ্যান্ডওয়াশ বিতরণ

বিশ্ব হাত ধোয়া দিবসে ৭০০ শিক্ষার্থীদের মাঝে হ্যান্ডওয়াশ বিতরণ!

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশে পাপড়ি সংগঠনের একঝাঁক তরুণ যুবকদের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবসে উপজেলার তিনটি স্কুলের শিক্ষার্থীদের পরিষ্কার থাকার গুরুত্ব,হাত ধোয়ার অভ্যাস তৈরী সহ ৭০০ হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার খানেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচির আয়োজিত হয়।

বিদ্যালয়ের শিক্ষকগণ ও অতিথিরা বলেন, নিয়মিত সাবান দিয়ে সঠিকভাবে হাত ধোলে ২০ টি রোগের হাত থেকে রহ্মা পাওয়ার যায় প্রত্যেক পরিবারের সকল সদস্যকে ছোটবেলা থেকে মল-মুত্র ত্যাগের পর খাবার আগে হাত ও পরে হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে এবং সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন,তিন স্কুলের প্রধান শিহ্মক, সহকারী শিক্ষক, পলাশের সংসদ সদস্য ডা.আনোয়ারুল আশরাফ খানের মেয়ে তিথী খান, আমরা নরসিংদীবাসি সংগঠনের সাধারণ সম্পাদক তৌকীর আহম্মেদ, শামীম আহম্মেদ, অনিকসহ সামাজিক সংগঠন পলাশের পাপড়ি সদস্য শেখ রাসেল মাহমুদ জাহিদুল ইসলাম ,মো রাকিব ফাহিম সরকার, নাহিদ শেখ জুয়েল ,সোহান নারায়ান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শ্রেষ্ঠ সভাপতি হলেন মোঃ মফিজ উদ্দিন তালুকদার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!