জবিতে অছাত্র ও দর্শনার্থী প্রবেশে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি :বর্তমানে যারা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্র নয় এবং যাদের কোন দাপ্তরিক কাজ নেই তাদেরকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে অছাত্র ও দর্শনার্থীদের জবি ক্যাম্পাসে প্রবেশের নিষেধাজ্ঞা সংক্রান্ত এই তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় জ্ঞানচর্চার কেন্দ্র এবং সবার জন্য উন্মুক্ত। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস জ্ঞানচর্চা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনার স্থান ও বটে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রায় ২০ হাজার শিক্ষার্থীর তুলনায় বর্তমান ক্যাম্পাসটি খুবই ছোট।

এমতাবস্থায়, ক্লাস চলাকালীন সময়ে অর্থাৎ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বর্তমানে জবির ছাত্র নয় এমন ব্যক্তি, দর্শনার্থী এবং যাদের দাপ্তরিক কাজ নেই তাদেরকে জবি ক্যাম্পাসে না আসার জন্য অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য, গত ১১সেপ্টেম্বর ( মঙ্গলবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদেরকে রাত ১০.৩০ মিনিটের পর ক্যাম্পাসে উপস্থিত না থাকার জন্য নির্দেশ দিয়ে বিজ্ঞপ্তি দিয়েছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জাবিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রশাসনের করা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমিদস্যু

কেরানীগঞ্জে নৌকার নির্বাচন করবেন চিহ্নিত ভূমিদস্যু !!

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনেক বিতর্কিত ব্যাক্তি নৌকার প্রার্থী হয়েছে বলে অভিযোগ রয়েছে। ঢাকার …

error: Content is protected !!