বিক্ষোভ মিছিল

আবরার ফাহাদ’কে হত্যার প্রতিবাদে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে আমিনুর রহমান শান্ত বলেন আবরার হত্যা কারীরা সবাই ছাত্রলীগের সন্ত্রাসী, তিনি বলেন দেশের সকল ক্যাম্পাসে ছাত্রলীগ সন্ত্রাসীরা জোর করে রাজত্ব কায়েম করেছে।

অবিলম্বে হত্যার সাথে জড়িত ছাত্রলীগের নেতাকর্মীর শাস্তির দাবী জানান। আমিনুর রহমান শান্তের নেতৃত্বে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়াম থেকে মিরপুর -১ পর্যন্ত গিয়ে শেষ হয়,

বিক্ষোভ মিছিলে অারো উপস্থিত ছিলেন উত্তর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মোঃ রবিন খান, বাঙলা কলেজ ছাত্রদলের সহ সভাপতি এহসানুল হক আপেল, যুগ্ম সাধারন সম্পাদক রাহাত খান সজিব, সহ সাধারণ সম্পাদক নাহিদ রায়হান, নজরুল ইসলাম গাজী, শাহআলী থানা ছাত্রদের সজিব, মানিক, মামুন, সাব্বির, অপু, মিরপুর থানা ছাত্রদলের মোঃ বিল্লাল হোসেন, নয়ন মোঃ জয়, জনি, মোঃ রাসেল আহম্মেদ,রুপনগর থানা ছাত্রদলের মোঃ জসিম উদ্দিন, সুমন মিয়া, পল্লবী থানা ছাত্রদলের মোঃ সজিব হওলাদার, তোতা মিয়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সোমবার রাতে বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা করেছেন আবরারের বাবা। ইতিমধ্যে ১৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নিউজ ঢাকা

আরো পড়ুন,হুমায়ূন আহমেদের বোতল ভূত নিয়ে হাজির শাওন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শোক দিবস উপলক্ষ্যে কোতোয়ালি থানা আওয়ামী লীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের …

One comment

  1. Write more, thats all I have to say. Literally, it seems as though you relied
    on the video to make your point. You obviously know what
    youre talking about, why throw away your intelligence on just posting videos to your site when you
    could be giving us something informative to read? adreamoftrains best web hosting company

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!