যোগাযোগ

যেদিন পুলিশের চাকরিতে যোগদান, সেদিন থেকে কত কথা বলার অধিকার হারিয়েছি

ইসমাইল হোসেন টিটু: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রায়ই আলোচনায় আসেন সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ। কখনো অপরাধমূলক বিষয় নিয়ে, কখনো সামাজিক কর্মকান্ড নিয়ে, আবার কখনো পরিবার-পরিজন আত্মীয়-স্বজন বন্ধুবান্ধবের বিভিন্ন বিষয় ফেসবুকের স্ট্যাটাস দিতে থাকেন এই পুলিশ কর্মকর্তা।

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার সাথে সাথে লাইক কমেন্ট শেয়ার এর চোখে পড়ার মতো। আজকের স্ট্যাটাসে ধরনটা একটু ভিন্ন মাত্রায় পাঠকের উদ্দেশ্যে তুলে ধরা হলো । জনগনের ট্যাক্সের টাকায় পাওয়া বেতনভুক্ত প্রজাতন্ত্রের সামান্যতম কর্মচারী হিসেবে যেদিন পুলিশের চাকরীতে ঢুকেছি, ঠিক সেদিন থেকেই দেশের একজন নাগরিক হিসেবে অনেক কথাই বলার অধিকার হারিয়েছি।

স্ট্যাটাসটি দেওয়ার পরে টিপু আলী নামের এক ব্যক্তি কমেন্টস করেন, আপনার এই মহত চিন্তার জন্য ধন্যবাদ,,শুভ কামনা রইলো,,এগিয়ে চলুন দূর্বার গতিতে,,জনগন আপনার সাথে থাকবে ৷ কমেন্টস করেন আব্দুল্লাহ নামের ব্যক্তি ও স্যার, অন্যায় করতে করতে নিজেকে অন্যায়কারী মনে হইতেছে।

আবার কেউ কেউ সাধুবাদ দিতে ভুল করেননি। এদেশের একজন অতি সাধারন নাগরিক হিসেবে সমসাময়িক কোন বিষয়ে তাই কিছু বলার জন্য নৈতিক আর মানসিকভাবে ব্যাপক আগ্রহ থাকলেও, জনগনের চাকর হিসেবে অবস্থানগত মর্যাদা আর পেশাগত বাধ্যবাধকতার কারনে তা আর সম্ভব হয় না। আফসোস নিয়ে হয়ত এভাবেই মনের ভিতরটা কুরে কুরে শেষ হবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে অন্তঃস্বত্তা পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষক গ্রেপ্তার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জেনে নিন নিয়মিত ডাবের পানি সেবনে উপকারি ১০ টি গুণাগুণ

  আপনি জানেন কি?নিয়মিত ডাবের পানি খেলে আমাদের শরীরে গুরুত্বপূর্ণ উপকারিতা গুলো কী কী ? …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!