লোকের স্থান

দলে অসৎ লোকের স্থান হবে না -এইচএম ইব্রাহীম

ইসমাইল হোসেন টিটু: যারা অসৎ কাজের সাথে জড়িত, তাদেরকে আওয়ামীলীগ থেকে বের করে দেওয়া হবে। দলে অসৎ লোকের স্থান হবে না। আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পাটি প্যালেস কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহীম এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দলের যারা অনুপ্রবেশকারী আছে, তাদেরকে দল থেকে বের করে দিতে। সর্ব পর্যায়ের নতুন কমিটি করা করা হবে। এখন সবাই আওয়ামীলীগ। স্রোতের মাধ্যমে যাতে অনুপ্রবেশকারীরা কমিটিতে ডুকতে না পারে। সবাইকে সে দিকে খেয়াল রাখতে হবে।

আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পারভেজ আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ন আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা শাহ আলম,

আমিশাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান, যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক ইসমাঈল মাস্টার, আমিশাপাড়া যুবলীগ সভাপতি বেলাল হোসেন সুমন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুমনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জাতীয় মহিলা ক্রিকেট দলে ডাক পেলেন কেরানীগঞ্জের নিপা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আজ সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর জন্মদিন

সৈয়দা সাজেদা চৌধুরী, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর ১ নং সদস্য, জাতীয় সংসদের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!