সমিতির

বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কমিটি গঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : প্রথম বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(ববিসাস) এগার সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

উক্ত কমিটিতে দৈনিক দেশ রূপান্তর -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শফিকুল ইসলামকে সভাপতি ও দ্যা পোষ্টম্যান -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মোঃ লালন হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়েছে।

আজ বিশ্ববিদ্যালয়ের টিএসসির দ্বিতীয় তলায় গোপন ব্যালটের মাধ্যমে এই ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার আবু বকর সিদ্দিক শোয়েব ভোট গ্রহণের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটি বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় তিনি তিনি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান ও বলেন, ‘সাংবাদিক সমিতির যাত্রা শুভ হোক, তোমাদের পথচলা হোক সৎ ও নির্ভুল। লেখনির মাধ্যমে সত্য প্রতিষ্ঠিত হোক এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করবে।’

এগার সদস্যবিশিষ্ট উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি দৈনিক অধিকার-এর সুমাইয়া আক্তার তারিন, যুগ্ম সম্পাদক একুশে টেলিভিশন-এর ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের আলোর নবীর হোসেন জয় , কোষাধ্যক্ষ দ্যা ডেইলি ক্যাম্পাস-এর সোহেল রানা, দপ্তর সম্পাদক বরিশাল বার্তা-এর সাব্বির আহমেদ এবং কার্যনির্বাহী সদস্য দ্যা বাংলাদেশ টুডে -এর ফারিয়া জাহান, দ্যা নিউ ন্যাশন-এর আরিফ হোসেন, দৈনিক আজকের পরিবর্তন-এর ইমরুল কায়েস ও দক্ষিণের সময়-এর কাজী হাফিজুর রহমান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,পুলিশের প্রাণ ডিআইজি হাবিবুর রহমান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবি অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীনের নতুন বই

পল্লব আহমেদ সিয়াম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!