মধুর ক্যান্টিনে চেয়ার না পেয়ে ফ্লোরে বসলেন ছাত্রদলের নেতারা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে চেয়ার টেবিল সরিয়ে নেয়ার অভিযোগ করেছে ছাত্রদল। প্রতিবাদে সংগঠনটির নেতাকর্মীরা ক্যান্টিনের ফ্লোরে বসে পড়েছেন।

জানা যায়, জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা নিয়মিত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসায় মধুর ক্যান্টিন থেকে চেয়ার টেবিল সরিয়ে ফেলা হয়েছে। তারপরও ছাত্রদলের নেতৃবৃন্দ ক্যান্টিনের ফ্লোরে বসে প্রতিবাদ জানাচ্ছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল দশটায় এ ঘটনা ঘটে।

সব ছাত্র সংগঠনের নেতাকর্মীরা মধুর ক্যান্টিনে বসে আড্ডা দেন এবং কুশল বিনিময় হয়। তাছাড়া রাজনৈতিক বিষয়েও আলোচনা হয়।

কিন্তু রাজনীতির তীর্থ স্থান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আমরা ছাত্রদলের নেতৃবৃন্দ যাতে বসতে না পারি সেজন্য পরিকল্পিতভাবে টেবিল চেয়ার সরিয়ে নেয়া হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তার তিনি বলতে পারেননি।

আজ সকালে ছাত্রদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সহ শতাধিক নেতাকর্মী ঢাবি ক্যাম্পাসে আসেন। এসময় ছাত্রদলের নেতা হাফিজুর রহমান, শ্রাবন, জাকিরুল ইসলাম, ফকির লিংকন, সাইফ জুয়েল, তানজিল হাসান, সহ অসংখ্য নেতাকর্মী মধুর ক্যান্টিনে ফ্লোরে অবস্থান করছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ইসলাম কি বলে স্বপ্ন সম্পর্কে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদ প্রত্যাশী ৪৭

পল্লব সিয়াম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন নেতৃত্বের জন্য জীবন বৃত্তান্ত নিয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ …

error: Content is protected !!