১০ টাকার জন্য রিক্সাচালকের সাথে মহিলার কান্ড

১০ টাকার জন্য রিক্সাচালকের সাথে মহিলার কান্ড

কিছু দিন পর পর ই বাংলাদেশে জন্ম নিচ্ছে একের পর এক  নেক্কার জনক ও বেদনাদায়ক কিছু ঘটনা । তেমনি এক ঘটনা ঘটলো এক রিক্সাচালকের সাথে , মোহাম্মদপুর সিটি হাসপাতালের সামনে।

ঘটনার বরাত দিয়ে মোহাম্মদ পুর থানার এস আই মো: আতিক নিউজ ঢাকা ২৪ ডটকম কে জানান, আমি মোহাম্মদপুর থানা থেকে ধানমন্ডি ২৭ এর দিকে যাচ্ছিলাম। পথিমধ্যে সিটি হাসপাতালের সামনে মেইনরোডে হঠাৎ এক মুরুব্বি (বয়স আনুমানিক ৬০ হবে) আমার গাড়ি থামানোর জন্য সংকেত দিলো।

আমি তার ইশারা মতে গাড়ি থামানোর সাথে সাথে গাড়ি থেকে নামা মাত্রই সে আমার পা জড়িয়ে ধরে অনেক কান্না কাটি করতে থাকে। তখন আমি মুরুব্বিকে জিঞ্জাস করলাম কি হয়েছে?  সে আমাকে পুরো ঘটনাটি খুলে বললো।

রিক্সাচালক মুরব্বী বললো: এক মহিলা যাত্রীকে সে টাউন হল থেকে সিটি হাসপাতালে নিয়ে এসেছে। তারপর মহিলা গাড়ি থেকে নেমে মুরব্বীকে ২০ টাকা ভাড়া দিয়েছে। রিক্সাচালক ভাড়া ৩০ টাকা দাবী করতেই মহিলা তাকে ইচ্ছা মতো বাজে গালিগালাজ করতে থাকে। তারপর গালি দিতে নিষেধ করায় মহিলাটা রিক্সাচালকের গালে থাপ্পর মারে। এবং তার হাতে থাকা ব্যাগ দিয়ে রিক্সাচালকের শরীরে সজোরে আঘাত করে। এতে সাথে সাথেই রিক্সাচালকের কপাল ফেটে যায় এবং অনেক রক্তপাত হয়। তারপর মহিলা হাসপাতালের ভিতর চলে যায়।

এস আই আতিক আরো বলেন, ঘটনা শুনার পর আমি রিক্সাচালকের প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করি। তার পর তাকে নিয়ে ঐ হাসপাতালের ভিতর যাই মহিলাটিকে খুজতে। অনেকক্ষন খুজাখুজির পর মহিলাটিকে পাই। তারপর মহিলাটিকে জিঞ্জাস করি কেন সে তার বাবার বয়সী এক রিক্সাচালকের গায়ে আঘাত করলো? রিক্সা চালায় বলে কি সে মানুষ না ?

মহিলাটা আকষ্মিক পরিবেশে ঘাবড়ে যায়। এ সময় আশে পাশে অনেক মানুষ জড়ো হয়ে যায়। ঘটনা শুনার পর সবাই মহিলাটার উপর ক্ষিপ্ত হয়ে যায়।  পরিস্থিতি খারাপ দেখলে আমি সবাইকে শান্ত হতে বলি এবং মহিলার বিচার নির্ধারন করতে বলি।

উপায়ন্ত না দেখে মহিলাটা রিক্সাচালকের পায়ে ধরে মাফ চায় । এবং ২ হাজার টাকা আর্থিক ক্ষতিপুরন দেয়। এই ধরনের নেক্কার জনক কর্মকান্ড ভবিষ্যতে আর করবে না বলে সবার নিকট ওয়াদা করে। পরে মহিলাটিকে ছেড়ে দেই।

 

মো: মাসুদ ।
নিউজ ঢাকা ২৪ ডটকম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে নিষিদ্ধ রিং জাল দিয়ে মা মাছ শিকার

শেখ জহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ভয়ঙ্কর চায়না রিং জালের ফাঁদে দেশীয় প্রজাতির …

4 comments

  1. মেহেদী হাসান

    ধন্যবাদ এস আই!!!

  2. tnx vai…amra kau jeno nijer daietto thake sore na jai r je durboler upor ottachar kore se kokhonoi manus na se to posur soman…..parlr jao tmr chaye khomotaban kauke kicu bole aso….

  3. ক্ষমতাবান হোক আর দুর্বল হোক অন্যায় ভাবে কাউকে আঘাত করা অত্যন্ত ঘৃণ্য কাজ। এ কাজ থেকে আমরা নিজেদের বিরত রাখি।

  4. কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!