উদযাপিত

পহেলা অক্টোবর জবিতে উদযাপিত হবে শরৎ উৎসব

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি: আগামী মঙ্গলবার (১ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের (জবিসাক) আয়োজনে জবিতে উদযাপিত হতে যাচ্ছে শরৎ উৎসব।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে এই শরৎ উৎসব উদযাপনের আয়োজন করা হবে। ইতিমধ্যেই শরৎ উৎসব উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান আগামীকাল মঙ্গলবার (১অক্টোবর) সকাল ১০.৩০ মিনিটে এই শরৎ উৎসবের উদ্ধোধন করবেন। শরৎ উৎসব উদ্ধোধনের পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের (জবিসাক) আয়োজনে সারাদিনব্যাপী থাকবে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান।

শরৎ উৎসব উদযাপনের ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের (জবিসাক) সাধারণ সম্পাদক মোঃ সাঈদ মাহাদী সেকেন্দার বলেন, সাংস্কৃতিক কেন্দ্রের কর্মীরা বাংলা সংস্কৃতি ধারণ এবং শরৎ কে উপজীব্য করে বিভিন্ন পরিবেশনার প্রস্তুতি সম্পন্ন করেছেন। মঞ্চের ব্যাকগ্রাউন্ড সাজানো ও ডিজাইন করা সম্পন্ন করা হয়েছে। প্রাণবন্ত একটি শরৎ উৎসব সকলে উপভোগ করবে বলে আশা করি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবিতে ৭১-এর যুদ্ধশিশু অবদিত নিয়ে মুক্ত আলোচনা সভা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝুমন দাসের মুক্তির দাবিতে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ

বিনোদন প্রতিবেদক :আল সামাদ রুবেল সুনামগঞ্জের শাল্লায় সাম্প্রদায়িক নিপিড়নের শিকার ও নিবর্তনমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!