গৃহবধূর

আমার মৃত্যুর জন্য আমি দায়ী চিঠি রেখে গৃহবধূর আত্মহত্যা!

হৃদয় সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর শিবপুর উপজেলার দরগারবন্দ গ্রামে সুমি আক্তার (২০)নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

গত রবিবার (২২ সেপ্টেম্বর)সন্ধ্যায় দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ গ্রামের শশুর বাড়িতে এ ঘটনা ঘটে।গৃহবধূ একই স্থানের সৈয়দনগর গ্রামের আব্দুর রহিমমের মেয়ে ও মৃত আলফাজ উদ্দিনের ছেলে হেলাল খান (৩২) তার স্বামী। ঘটনা স্থল থেকে তিনটি চিরকুট উদ্ধার করা হয়।

প্রথমটিতে লেখা ছিলো, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমর মৃত্যুর জন্য আমি নিজে দায়ী। আমার সোনামনি, লক্ষীসোনা আমাকে মাপ করে দিও। তোমাকে ছেড়ে চলে যাচ্ছি অনেক দূরে না ফেরার দেশে।

অন্য দুটি চিরকুটে ছিলো,(সোহেল+সুমি) তুমি আমার জান। আমি তোমাকে অনেক ভালোবাসি।তুমি আমাকে শুধু কষ্ট দাও, জান তুমি আমাকে মাফ করে দাও। লক্ষীসোনামনি তুমি আমার সাথে এমন আচরন করো না, আমার অনেক কষ্ট হয়। তুমি আমাকে মাফ করে দিও। আমি তোমাকে অনেক ভালোবাসি। সারাটি জীবন শুধু তোমাকে ভালোবাসবো।

আরো ছিলো, আমি জানি তুমায় আমাকে অনেক ভালোবাসো, যে যাকে যত বেশি ভালোবাসে সে তাকে তত বেশি কষ্ট দেয়। মন থেকে ভালোবাসো হয় রুপ দেখে নয়। তুমি আমার কাছে আমার আকাশে চাঁদ।মনের বাগানে একটি গোলাপ।

শিবপুর মডেল থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, সুমির আক্তারকে বারান্দার গ্রিন ও ঘরের দরাজা বেঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় । পরদিন তার লাশের দাফন কাজ সম্পন্ন করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মৃত্য সুমী আক্তার আত্মহত্যা করেছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২দিনব্যাপী অনুষ্ঠিত আন্তর্জাতিক কনফারেন্স এর সমাপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হবিগঞ্জে বিয়ে বাড়িতে জরিমানা

  শেখ জাহান রনি,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা গ্রামে লকডাউনের আইন অমান্য করে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!