সিরাজগঞ্জে

সিরাজগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২

সজিবুল ইসলাম হৃদয়ঃ  সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলায় বাসের সঙ্গে পাজারোর (মাইক্রো) মুখোমুখি সংঘর্ষে পেট্রোবাংলার উপ-মহাব্যবস্থাপকসহ ২ জন নিহত ও ৪ বাস যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় উপজেলার পাঁচলিয়া এলাকায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ ঢাকা-রাজশাহী মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা যশোর জেলার ষষ্টিতলাপাড়া গ্রামের বাসিন্দা ও পেট্রোবাংলা অধীনস্থ জিটিসিএল হাটিকুমরুল শাখার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি (৫৫) ও পাজারোর (মাইক্রো) চালক সিরাজগঞ্জ সদর উপজেলার সরকারপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, পেট্রোবাংলা উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি তার সরকারি পাজারো করে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তারা পাচলিয়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে পাবনাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই পাজারোর চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্রোবাংলা কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও চার বাসযাত্রী।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে পেট্রোবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারি মারা যান এবং অাহত চার বাসযাত্রী বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,গোয়ালন্দে গরীবের ওষুধ মিললো ম্যানহলে!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হবিগঞ্জে বিয়ে বাড়িতে জরিমানা

  শেখ জাহান রনি,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা গ্রামে লকডাউনের আইন অমান্য করে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!