জুয়ারী আটক

কেরানীগঞ্জে ১৮ জুয়ারী আটক

এ.এইচ.এম সাগর: কেরানীগঞ্জ মডেল থানাধীন তারানগর ইউনিয়নের বাওয়াল মনোহরীয়া এলাকা থেকে মঙ্গলবার রাতে জুয়া খেলার (তিন তাস) সময় হাতে নাতে ১৮ জুয়ারী আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি(এসিল্যান্ড) মোঃ কামরুল হাসান সোহেল এর আদালতে হাজির করা হলে তিনি আটককৃত জুয়ারীদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমান পেলে সবাইকে ১৫ দিনের বিনাশ্রম কারা দন্ড প্রদান করে জেল হাজতে পাঠান।

আটককৃত জুয়ারীরা হচ্ছে ঃ ছলেমান খন্দকার (৩৭),মোঃ সুমন মিয়া (২৭),দীল মোহাম্মদ (৪৮),জয়নাল হাওলাদার (৫২),আঃ মান্নান মিয়া (৩৮), মোঃ শাওন মিয়া (১৯, মোঃ জসিম উদ্দিন (৩৬), মফিজুল ইসলাম (৩৮), রহিম মিয়া (৩৫), মো: আহাদ (৩৫), খোরশেদ আলম (২৬), মো: জুম্মন (৪৫), সুমন মিয়া (৩৫), মো: মানিক মিয়া (৩৫), মো: সাজ্জাদ হোসেন (১৮), মো: শুক্কুর আলী (৪৮), মো: রাজু (৩৬), মো: মুরাদ মল্লিক (৩৫)।

কেরানীগঞ্জ মডেল থানার আটি পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মোঃ জলিল জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, ভাওয়াল মনোহরীয়া বিলের মধ্যে একদল লোক সংঘবদ্ধ হয়ে কোন প্রকার ষড়যন্ত্র মুলক কিছু করার পায়তারা করছে। এমন সংবাদের ভিত্তিত্বে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ ক্রমে সঙ্গীয় এস আই রেজাউল আমিন বর্ষনসহ ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করি। অভিযানে গিয়ে সবাইকে জুয়া (তিন তাস)খেলতে দেখি।

এ সময় ১৮জনকে আটক করে থানায় নিয়ে আসি। পরে গতকাল বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভ’মি স্যারের আদালতে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট স্যার আটককৃতদের নিয়ে ঘটনাস্থলে যান।

সেখানে ম্যাজিস্ট্রেট স্যার গ্রামবাসিদের সাথে কথা বলে এবং জুয়ারীদের স্বীকারোত্তি মোতাবেক প্রত্যেক জুয়ারীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে থানা পুলিশ সাজা প্রদানের পর কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার পাঠিয়ে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল হাসান সোহেল বলেন, পুলিশ মঙ্গলবার রাতের বেলা জুয়ারীদের আটক করে থানা হাজতে রাখেন।

পরে গতকাল বুধবার আমার আদালতে হাজির করা হলে আমি আটক সবাইকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা প্রমান পাই এবং আটককৃতরা সবাই জুয়া খেলার সাথে জড়িত থাকার অপরাধ স্বীকার করলে সবাইকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠাই।

এতে করে কেরানীগঞ্জের লোকজনসহ সারা দেশের লোকজন এই শিক্ষা পাবে যে এখন থেকে কতাস খেলা বন্ধ না করলে ধরা খেয়ে জেল খাটতে হবে। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে হত্যা মামলায় দুই আসামীর যাবজ্জীবন কারাদন্ড

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পেলো কেরানীগঞ্জের ৬২২টি মসজিদ

করোনাভাইরাসের কারনে স্থবির হয়ে পরেছে পুরো । করোনা পরিস্থিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!