সিরাজগঞ্জ পুলিশের সহায়তায় মায়ের কোলে নিখোঁজ শিশু

সজিবুল ইসলাম হৃদয়ঃ তিস্তারগেট স্টেশন রোড গাজীপুর মহানগর এলাকা থেকে হারিয়ে যাওয়া শিশু মো: রনি (৬) কে সিরাজগঞ্জ সদর থানার শিশুবিষয়ক পুলিশ কর্মকর্তা এসআই রেজাউল ইসলাম শাহ্ উদ্ধার করে তুলে দিয়েছেন মায়ের কোলে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে এসআই রেজাউল ইসলাম শাহ্ সাংবাদিকদের জানান, ২০সেপ্টেম্বর শুক্রবার সিরাজগঞ্জ বাজার স্টেশন এলাকায় শিশু রনি এলোপাথারি ঘোরাফেরা করতে থাকে।

এতে স্থানীয় দোকান মালিকদের মধ্যে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে শিশুটি হারিয়ে গেছে। পরে শনিবার সকালে থানায় খবর দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে তারা।

পুলিশ শিশুটিকে তার ঠিকানা জিজ্ঞেস করলে বাবা আমিরুল ইসলাম, মা শাহনাজ, বাড়ি গাজীপুর এটুকুই বলতে পারে। পরে রনিকে তার হেফাজতে রাখা হলে গাজীপুরের টঙ্গী থানা পুলিশের সহায়তায় চারদিন পর শিশুটির মা শাহনাজ আক্তার মোবাইলে সিরাজগঞ্জ সদর থানায় যোগাযোগ করেন। বুধবার সকালে মা শাহনাজ আক্তার ও বাবা হাফেজ আমিরুল ইসলাম থানায় আসলে তাদের বুকের ধন রনিকে কোলে তুলে দেয়া হয়।

পরিবারের বরাত দিয়ে সিরাজগঞ্জ সদর থানার ওসি(ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বলেন, শুক্রবার স্থানীয়দের কাছে খবর পেয়ে রনিকে উদ্ধার করা হয়। পরবর্তীতে গাজীপুরের সবগুলো থানায় খবর পাঠানো হলে খোঁজখবরের এক পর্যায়ে সোমবার দুপুরে শিশুটির বাড়ীর সন্ধান পাওয়া যায়।

শিশু রাজু হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর থানার এসআই আবু জাফর, এসআই তরিকুল ইসলাম, এসআই আলী জাহান, এসআই মেহেদী হাসান ও এসআই সৌরভ।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিরাজগঞ্জ সদর থানার পুলিশ, হারিয়ে যাওয়া শিশুটি কে মায়ের কোলে
ফিরিয়ে দেওয়ার জন্য প্রশংসায় ভাসিয়েছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,গোয়ালন্দে গরীবের ওষুধ মিললো ম্যানহলে!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!