ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) “তারুণ্য” এর বার্ষিক ক্রিড়া উৎসব-২০১৯ অনুষ্ঠিত হয়েছে

সোহান সিদ্দিকী: বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে এ উৎসবটি অনুষ্ঠিত হয়। ক্রিড়া উৎসব তারুণ্যের সদস্যরা নানা রকম খেলাধুলায় অংশগ্রহণ করে।

এর মধ্যে ক্রিকেট, মার্বেল দৌড়, বেলুন বাঁচানো, পুকুরপাড়, হাঁড়িভাঙ্গা ছিল অন্যতম। খেলায় বিজয়ী ছাড়াও লটারিতে বিজয়ীদের এবং সেরা স্বেচ্ছাসেবকদের পুরস্কার দেওয়া হয়।
ক্রীড়া উৎসবে উপস্থিত ছিলেন তারুণ্যের সম্মানিত উপদেষ্টা এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মো: শাহজাহান মন্ডল, তারুণ্যের সভাপতি শেখ রাইয়ান উদ্দিন, সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন খান সহ তারুণ্যের অন্যান্য কার্যকরী সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে অধ্যাপক ড. মো: শাহজাহান মন্ডল বলেন, “খেলাধুলা আমাদের শারীরিক সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি মানসিক প্রশান্তি এনে দেয়। তারুণ্য প্রতি বছর এমন আয়োজন করে থাকে।” এছাড়াও তিনি তারুণ্যের সদস্যদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।
এসময় সমাপনী বক্তব্যে তারুণ্যের সভাপতি শেখ রাইয়ান উদ্দিন বলেন, “খেলাধুলা আমাদের দলগতভাবে কাজ করার অনুপ্ররণা যোগায়। সংগঠনের সাফল্য এবং এগিয়ে চলা এই দলবদ্ধতার ভেতর রয়েছে।
আজকের এই আয়োজন তারুণ্যের সদস্যদের ভ্রাতৃত্ববোধ মজবুত করবে এবং সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগাবে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!