মানববন্ধন

নাটোরে বিএনপির মানববন্ধন কর্মসূচি পুলিশি বাধায় পন্ড

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন কর্মসূচি পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে শহরের আলাইপুরস্থ দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির আয়োজনে মানববন্ধনের আয়োজন করে। কিন্তু পুলিশি বাধার কারনে মানববন্ধন পন্ড হয়ে যায়।

পরে নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে ফিরে গিয়ে সেখানে প্রতিবাদ সভা করে। উক্ত প্রতিবাদ সভায় অন্যান্যেরা বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল আসলাম বাচ্চু, জেলা যুবদলের সভাপতি অাঃ হাই তালুকদার ডালিম, সিংড়া উপজেলা বিএনপির সভাপতি মজিবুর রহমান মুন্টু প্রমূখ।

এসময় বক্তারা বলেন, স্বাধীনতা আজ নির্বাসিত, গণতন্ত্র ও মৌলিক অধিকার হারানো বিজ্ঞপ্তি তে বন্দি খালেদা জিয়া নয় বন্দি আজ বাংলাদেশ। মুক্তি চাই বাংলাদেশের মুক্তি চাই মা খালেদা জিয়ার।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার চরম অবনতি হওয়া সত্বেও সরকার তাকে সুস্থ দেখিয়ে জেলখানায় বন্দি করে রেখেছে জানান বক্তারা।

চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কোন ব্যবস্থাই নিচ্ছে না সরকার। অবিলম্বে দ্রুত বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবী জানান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,সোনাইমুড়ীতে কমিউনিটি পুলিশং ডে পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গোয়ালন্দে দেশী মদসহ ৩ জন গ্রেফতার

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে শনিবার বিকেলে বিপুল পরিমান দেশী মদসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!