সরকার পতন করে হলেও খালেদা জিয়াকে মুক্ত করবো   – নিপুন রায়

এ.এইচ.এম সাগর :বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যড: নিপুন রায় বলেছেন প্রয়োজনে সরকার পতন করে হলেও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

নিজেদের অধিকার প্রতিষ্ঠার জন্য দেশের সকল জনগনকে রাজপথে নামার আহ্বান জানান তিনি।

 

বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে দেশব্যপী দুদিনের কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি’র প্রধান কার্যালয়ের সামনে বৃহস্পতিবার সকালে এ মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে নিপুন রায় আরো বলেন, বেগম খালেদা জিয়া শুধু বিএনপির নেত্রী না, তিনি সমগ্র বাংলাদেশের নেত্রী। তিনি ১৭ মাস ধরে কারাগারে রয়েছে, আমাদের দেশনেত্রীকে আজ কে এই মামলা দেয়া হত না যদি না তিনি জনগণের কথা বলতেন, জনগণের ভোটের অধিকার নিশ্চিত না করতেন, জনগণের মৌলিক অধিকার না নিশ্চিত করতেন। শুধু বাংলাদেশে নয় তার আপোষহীন নেতৃত্বের কারনে আজকে তিনি পৃথিবীর মধ্য এক ইতিহাস সৃষ্টি করেছেন। তাকে কারাগারে রাখার একটাই উদ্দেশ্য তা হলো এই অবৈধ সরকার এবং সরকারের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত আক্রোশ।

শেখ হাসিনা জানেন নেত্রীর মুক্তি মানে বাংলাদেশের জনগণের মুক্তি, গণতন্ত্রের মুক্তি আর গণতন্ত্রের মুক্তি মানে শেখ হাসিনার বিদায় ঘন্টা বেজে যাবে। সারাদেশে গুম হচ্ছে, খুন হচ্ছে, নারী নির্যাতন হচ্ছে,ধর্ষণে ধর্ষণে নীলাভূমিতে পরিনত হচ্ছে বাংলাদেশ, আজকে যদি খালেদা জিয়া ওপেন রাজনীতি করতেন, নেতৃত্বে বলিষ্ঠ ভূমিকা রাখতেন তাহলে আজ তারা এই দূর্নীতি করতে পারতেন না, হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে প্রচার করতে পারতো না। দেশে একের পর এক বালিশ দুর্নীতি,টিন দুর্নীতিসহ নানা দুর্নীতি হতো না। কেরানীগঞ্জের এমপি, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের বাড়িতে ঘুঁড়ে দেখবেন তারা রাতারাতি নিজেদের বাড়ি-ঘর সিঙ্গাপুর বানিয়ে ফেলেছেন কিন্তু কেরানীগঞ্জের রাস্তাঘাট গুলোর দিকে তাকান দেখবেন বধ্যভূমিতে পরিনত করে ফেলেছে। তারা মাদকসেবী, চোরাকারবারি আর সন্ত্রাসীর সর্গরাজ্য হিসেবে পরিনত করে রেখেছে কেরানীগঞ্জকে।

জিনজিরা ইউনিয়ন বিএনপি সভাপতি ওমর শাহনেওয়াজ এর সভাপতিত্বে মানব বন্ধনে আরো বক্তব্য রাখেন, ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাবুল, থানা বিএনপি সম্পাদক মুযাদ্দেদ আলী বাবু, মোঃ আজাদ হোসেন, মোঃ হাসান, মোঃ দিল ইসলাম, মিরজাহান মির্জু, মোশারফ মেম্বার, দক্ষিন থানা যুবদল সম্পাদক মোঃ স্বাধীন, স্বেচ্ছা সেবকদল নেতা মোঃ সোহেল রানা, মোঃ নাসির উদ্দিন, মোঃ রুহুল আমীন, ছাত্রদল নেতা মোঃ আসাদুর রহমান সোহেল, এ্যাড. শাহিন, কৌশিক আহমেদ জীবন প্রমুখ ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গার্মেন্ট ব্যবসায়ীর আত্মহনন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় এক যুবক গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় সংবাদের ভিত্তিতে চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে মোঃ সাব্বির(২১) নামের …

error: Content is protected !!