দেনার দায়ে

দেনার দায়ে দোকানেই ফাঁস দিলেন ব্যবসায়ী

দেনার দায়ে ভোলার বোরহানউদ্দিনে মো. নূরন্নবী (৫৫) নামে এক মুদি ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। সোমবার সকালে পুলিশ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে নিহত নূরন্নবীর ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাজিরহাট বাজারে মুদি দোকান আছে। বাড়ি হাসান নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে। বাবার নাম মৃত ফজলে রহমান।

বোরহানউদ্দিন থানার এসআই স্বপন কুমার হালদার ও নিহতের ছোট ভাই রুহুল আমিন জানান, নূরন্নবী দীর্ঘদিন ধরে কাজিরহাট বাজারে মুদি দোকান চালাতেন। ব্যবসা করতে গিয়ে স্থানীয়দের কাছে প্রায় ৫/৬ লাখ টাকা বাকি পড়ে যায়। কিন্তু সে টাকা না উঠাতে পেরে ব্যবসা চালিয়ে যেতে তার সমস্যা হচ্ছিল।

এ অবস্থায় বাধ্য হয়েই তিনি বিভিন্ন এনজিও ও স্থানীয় লোকজনের কাছ থেকে সুদে প্রায় ৮/১০ লাখ টাকা ঋণ নেন। কিন্তু আবারও ক্রেতাদের কাছে টাকা বাকি পড়ে যায়। এতে ঋনের টাকা পরিশোধ করতে সমস্যা হচ্ছিল তার। এ কারণে গত কয়েকদিন ধরে এনজিও ও পাওনাদাররা টাকা পরিশোধের জন্য তাকে চাপ দিচ্ছিল।

তারা আরও জানান, একদিকে টাকা পরিশোধের চাপ, অন্যদিকে দোকানে মালামাল না থাকায় বেচা-বিক্রি হচ্ছে না। এছাড়া বাকি টাকাও না ওঠায় তিনি প্রচণ্ড মানসিক চাপে ছিলেন। এ কারণে সোমবার ভোরের দিকে নিজ দোকানের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, সকালের দিকে নূরন্নবীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্ত্রী চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ছুটে আসে। পরে থানায় জানানো হয়। খবর পেয়ে পুলিশ সেখানে এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ইটাব এর নৌ-ভ্রমণ প্রীতি সম্মেলন ২০২০ অনুষ্ঠিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!