শিশুর লাশ

নিখোঁজ শিশুর লাশ মিললো বুড়িগঙ্গায়

দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইউনিয়নের নাগরমহল থেকে গত বৃহস্পতিবার নিখোঁজ হওয়া শিশুটির লাশ বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে।
নিহত শিশুর নাম মো মাহিন (৮)। পিতার নামঃ মোঃ মামুন মিয়া, মায়ের নামঃ মেরী বেগম।

স্থানীয়রা জানান, গতকাল দুপুড়ে বাচ্চাটি বাড়ির নিচে খেলা করার জন্য বের হয়। দীর্ঘ সময় অহিবাহিত হওয়ার পরেও বাসায় না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে বের হয়। গতকাল সারাদিন মাইকিং করে, স্যোশাল মিডিয়ায় প্রচারের মাধ্যমে, নানান ভাবে মাহিনকে খোজা হয়। তবুও সারাদিনে মাহিনের খোজ পাওয়া যায় নি।

আজ শুক্রবার সকালে নাগরমহল ঘাটে একটি বাচ্চার লাশ ভেসে উঠতে দেখে নৌকার মাঝিরা। বাচ্চার লাশ ভেসে ওঠার খবর পেয়ে মাহিনের পরিবারের লোকজন ঘাটে আসে এবং লাশটি মাহিনের বলে সনাক্ত করে। ধারনা করা হচ্ছে মাহিন নদীর পাড়ে খেলতে গিয়ে দুর্ঘটনাবসত নদীতে পড়ে গিয়েছিলো।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই আরব আলী জানান, শুক্রবার সকালে নাগর মহল ঘাটে একটি লাশ ভেসে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। আমি ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করে লাশটি স্বজনদের কাছে বুঝিয়ে দেই। এ ঘটনায় নিহতের বড়ো ভাই বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

উল্লেখ্য মামুন মিয়া দীর্ঘ দিন যাবত নাগর মহল এলাকায় বসবাস করে আসছে। তিনি ইসলামপুরে কাপড়ের ব্যবসা করেন। তিন ছেলের মধ্যে মাহিন সবার ছোট।

 

newsdhaka24

আরো পড়ুন: কেরানীগঞ্জে চতুর্থ শ্রেনীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কেরানীগঞ্জের মডেল থানার আওতাধীন গুইটা কৃষœ নগর এলাকায় চতুর্থ শ্রেনীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম সুস্মিতা রানী মন্ডল (১৪)।

ঘটনা সুত্রে যানা যায়, নিহত সুস্মিতার বাবা মা নবাবগঞ্জ থানার ভাঙ্গাভিটা গ্রামে বসবাস করে। বাবার নাম প্রান লাল মন্ডল। তার বাবা একজন কাঠমিস্ত্রি। সুস্মিতা কেরানীগঞ্জের কৃষœনগরে তার পিশি রাজলক্ষী মন্ডলের বাসায় থেকে কলাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনীতে লেখা পড়া করতো।

তার পিশি রাজ লক্ষী দাবী করে ঘরের ফ্যানের সিলিং এর সাথে আজ সকালে আত্মহত্যা করে সে।

কিন্তু এলাকাবাসী অনেকেই এটিকে মিথ্যাচার বলছে। এলাকার অনেকের দাবী এটা আত্মহত্যা কিছুতেই হতে পারে না পরিকল্পিত ভাবে সুস্মিতাকে হত্যা করা হয়েছে।

 

 

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মহাসড়কে অতিরিক্ত গাড়ির চাপ, তীব্র যানজটে নাকাল ঘরমুখো মানুষ

আসন্ন ঈদুল আজহা কেন্দ্র করে মহাসড়কে ঘরমুখো পরিবহনের চাপ বেড়েছে। এ ছাড়া দফায় দফায় বঙ্গবন্ধু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!